মেইন ম্যেনু

চাটখিলে সন্ত্রাসী হামলায় বসত ঘর ভাংচুর শিশু সহ আহত-২

সকালে উপজেলার চাটখিল গ্রামের মিজি বাড়ীতে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ঐ বাড়ীর বাসিন্দা আলা উদ্দীনের বসত ঘর ভাংচুর করে একই গ্রামের নির্মান শ্রমিক ঠিকাদার শাহজাহানের নেতৃত্বে ১০/১২ জনের সন্ত্রাসী দল।

এ সময় আলা উদ্দীনের শিশু, কন্যা ও স্ত্রী রেহানা আক্তার আহত হয়। আলা উদ্দীন অভিযোগ করে জানান, আমাদের পারিবারিক জায়গা জমি ভাগ বাটোয়ারা ছাড়াই গোপনে আমার জেঠাতো ভাই নুরুল আমিন, শাহজাহান ঠিকাদারের কাছে ৪ ডিসিম ৭০ পয়েন্ট জায়গা বিক্রি করেন, যাহা আমার বসত ঘরের সামনে, আমি দীর্ঘদিন এ জায়গায় পেঁপে, পেয়ারা সহ বিভিন্ন ফলজ গাছ ও শাক-সবজির চাষ করে আসছি।

সন্ত্রাসীরা ধারালো অন্ত্র দিয়ে গাছগুলোও কেটে ফেলে। ঘরের বেড়া ও ঘরে থাকা আসবাবাপত্র ভেঙ্গে তছনছ করে ফেলে। গোপনে জায়গা বিক্রির খবর পাওয়ার সাথে সাথেই আমি নোয়াখালী জর্জ আদালতে রাষ্ট্রীয় বিধান মোতাবেক প্রিয়েমশন মামলা করি, এবং নোয়াখালী জেলা পুলিশ সুপারের নিকট দরখাস্ত করি। এদিকে আলা উদ্দীনের স্ত্রী রেহানা আক্তার কান্নাজড়িত কণ্ঠে বলেন, অভাবের সংসারে স্বামীকে সহযোগীতা করার জন্যে আমি সেলাইর কাজ করি। সন্ত্রাসীরা আমার সেলাইর মেশিনটাও ভেঙ্গে ফেলে, রোজার ঈদকে সামনে রেখে আমি ২০,০০০/- (বিশ হাজার) টাকা জোগাড় করি, থান কাপড় কিনে পোশাক সেলাই করে বিক্রির জন্যে, কিন্তু সন্ত্রাসীরা আমার সুকেইছ ভেঙ্গে নগদ বিশ হাজার টাকা ও প্রায় ১ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

এ ব্যাপারে চাটখিল থানার এস আই রাজিবের মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, আমরা অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনী ব্যবস্থা নেওয়া হবে। শাহজাহান ঠিকাদারের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।