মেইন ম্যেনু

চার দিনেই ‘কাপুর এন্ড সন্স’-এর ঘরে ৩১ কোটি রুপি

কোনো ধরনের প্রতিযোগিতা ছাড়াই বলিউডের বক্স অফিস মাতিয়ে যাচ্ছে সকুন বাত্রার সিনেমা ‘কাপুর এন্ড সন্স’। গত শুক্রবার মুক্তির পর মাত্র চারদিনেই ছবিটি এরইমধ্যে আয় করেছে ৩১.৪৩ কোটি রুপি। মাত্র চারদিনে বক্স অফিসে এমন দাপটে ছবিটি শত কোটি রুপি আয়ের ইঙ্গিতই দিচ্ছে!

মুক্তির প্রথম দিনেই বলিউডের বক্স অফিস দখলে নিল চলতি বছরের আলোচিত সিনেমা ‘কাপুর এন্ড সন্স’। প্রথম দিনেই ছবিটি আয় করেছে সাড়ে ছয় কোটি রুপিরও বেশী। যা চলতি বছরে মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে চতুর্থ সর্বোচ্চ। ‘কাপুর এন্ড সন্স’-এর আগে আছে অক্ষয়ের এয়ারলিফট, ঘায়েল-২-এবং সোনম কাপুরের অসাধারণ সিনেমা ‘নীরজা’।

গত শুক্রবার প্রায় দেড় হাজারেরও বেশী প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট ও পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান পরিচালিত সিনেমা ‘কাপুর এন্ড সন্স’। আর মুক্তির পর থেকেই সিনে আলোচকদের প্রশংসায় যেমন ভাসছে, তেমনি বক্স অফিসেও দাপট দেখাতে সক্ষম হয়েছে ছবিটি।

৩৭ কোটি বাজেটের ‘কাপুর এন্ড সন্স’ ছবিটি নির্মাণ ব্যয় ২২ কোটি রুপি হলেও প্রচারণা আর প্রিন্টিংয়েই ছবিটি খরচ করেছে ১৫ কোটি রুপি। আর এই ছবিটিই মুক্তির মাত্র চারদিনে ৩১ কোটি রুপি আয় করে বিশাল বাজেট আয় করার দিকেই যাচ্ছে।

মুক্তির প্রথম দিনে ‘কাপুর এন্ড সন্স’ আয় করে ৬.৮৫ কোটি রুপি। এরপর দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ দিনে ছবিটি আয় করে যথাক্রমে ৭.৭৫, ১০.৭৪ এবং ৪.৪৮ কোটি রুপি।

২ ঘন্টা ১২ মিনিটের এই সিনেমার গল্পে দেখা যাবে দাদু ও তার নাতিদের বহু বছর পর নিজের বাড়ি ফেরার গল্প। বহু বছর পর নিজেদের পৈতৃক বাড়িতে ফিরে আসে দুই ভাই রাহুল আর অর্জুন। পরিবারের নানা সমস্যা, জটিলতা সমাধান করতে চাইলেও তা কিছুতেই সমাধান করতে পারে না তারা। তারপরই আসে তাদের জীবনে একটি মেয়ে, যাকে নিয়ে সমস্যা তৈরী হয় দুই ভাইয়ের মধ্যে ।

সকুন বাত্রার পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্র, আলিয়া ভাট, ফাওয়াদ খান এবং ঋষি কাপুর। ছবিটি প্রযোজনা করেছেন করন যোহর এবং অপূর্ব মেহেতা ।