মেইন ম্যেনু

চার মিনিটে করিমির পারিশ্রমিক ১৫ লাখ টাকা!

একটা আইটেম গান আর কতো লম্বা? বড়জোর চার থেকে পাঁচ মিনিট! অথচ এই চার/পাঁচ মিনিটের একটি আইটেম গানে নেচে ১৫ লাখ রূপি নিয়ে বলিউডে রীতিমত আলোচনায় মন্দনা করিমি!

বলিউডের একটি আইটেম গানে নাচতে বর্তমানে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন মালাইকা অরোরা খান, কারিনা কাপুর এবং সানি লিওনরা। কিন্তু হঠাৎ করেই একটি আটেম গানে নাচতে ১৫ লাখ রূপি চেয়ে রীতিমত তোলপাড় ফেলে দিয়েছেন অখ্যাত মন্দনা করিম!

জানা গেছে, ‘বিগ বস’ থেকে আসা তারকা মন্দনা এরইমধ্যে দরদাম কষে নিজের পকেটে পনেরো লাখ রূপি ভরে ফেলেছেন। আর তা মাত্র চার মিনিটের একটি আইটেম সংয়ে নেচে! ‘বি পজেটিভ’ নামের একটি সিনেমায় আইটেম গানে নাচার প্রস্তাব দিয়েছিলেন নির্মাতা। কিন্তু সেই আটেম গানে নাচতে মন্দনা ১৫ লাখ রূপি চেয়ে বসলে বেঁকে বসেন নির্মাতা, কিন্তু ছবির প্রযোজক পিছু না হটে মন্দনাকে ১৫ লাখ রূপি দিয়েই আইটেম গানটি সম্পন্ন করেন।

এরইমধ্যে মাত্র দুই দিনে গানটির শুটিং শেষ করেন নির্মাতা। আইটেম গানটি করতে মন্দনার ১৫ লাখ রূপি পারিশ্রমিক ছাড়াও সব মিলিয়ে ৬০ লাখ রূপির মত খরচ হয়েছে বলে জানান ছবির প্রযোজক।

প্রসঙ্গত, সম্প্রতি গুজব বেড়িয়েছে যে বিয়ে করছেন মন্দনা। যদিও দীর্ঘদিনের প্রেমিক শিল্পপতি গৌরব গুপ্তের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেন মন্দনা, কিন্তু শিগগিরই বিয়ে করার কথা চিন্তা করছেন না বলেও জানান। চলতি বছরে ‘কেয়া কুল হ্যায় হাম’ নামের সেক্স কমেডি ছবিতে মন্দনাকে দেখা গেছে।