মেইন ম্যেনু

চাল লুট করতে গিয়ে গণপিটুনিতে ৮ ডাকাত নিহত

জেলার আড়াইহাজার উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পুরিন্দাবাজার এলাকায় গণপিটুনিতে ৮ ডাকাত নিহত হয়েছে। আহত হয়েছে ডাকাত দলের আরো তিন সদস্য। এ সময় একজনকে আটক করে পুলিশ।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন ময়মনসিংহের রুবেল, টিটু ও শওকত।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে পুরিন্দাবাজারে ট্রাকে করে এসে ভাই ভাই নামের একটি চালের আড়তে একদল ডাকাত হানা দেয়। এ সময় ডাকাতরা নৈশপ্রহরীদের বেঁধে আড়তের তালা ভেঙে চালের বস্তা ট্রাকে বোঝাই করতে থাকে। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা মসজিদের মাইকে ঘোষণা দেয়। পরে গ্রামের লোকজন ডাকাতদের ঘিরে ফেলে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে পর্যায়ক্রমে আরো ৫ জনের মৃত্যু হয়।

11

পুলিশ এক ডাকাত সদস্যকে আটক করেছে। ডাকাতদের নিয়ে আসা ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৮-৪৩১১) পুলিশ জব্দ করেছে।

এ ব্যাপারে চালের আড়তদার হাজি এম এ গফুর ভূঁইয়া জানান, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ১৫-২০ জন ডাকাত পুরিন্দাবাজারে হানা দেয়। এ সময় ২ নৈশপ্রহরীকে বেঁধে গোডাউন থেকে চালের বস্তা ডাকাতদের ট্রাকে ওঠাতে থাকে। এ সময় স্থানীয়রা মসজিদের মাইকে ঘোষণা দিলে আশপাশের লোকজন ডাকাতদের ঘিরে ফেলে পিটুনি দেয়।

12

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সিনিয়র সহকারী পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম জানান, গণপিটুনিতে ৮ ডাকাত সদস্য নিহত ও তিন ডাকাত সদস্য আহত হয়। আরো এক ডাকাত সদস্যকে আটক করা হয়েছে।