মেইন ম্যেনু

চিকিৎসককে গুলি, অবরুদ্ধ পুলিশ

বগুড়া পুলিশের চেকপোস্টে সিগন্যাল অমান্য করে মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় পুলিশের গুলিতে রুবেল হোসেন (৩৪) নামে এক পশু চিকিৎসক আহত হয়েছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা আধাঘণ্টা পুলিশ সদস্যদের অবরুদ্ধ করে রাখে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার বিকেল ৩টার দিকে শহরের সাবগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। আহত রুবেলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সদর উপজেলাপর চান্দপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৩টার দিকে শহরের সাবগ্রাম এলাকায় দ্বিতীয় বাইপাস মহাসড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি করছিল পুলিশ। এ সময় পশু চিকিৎসক রুবেল হোসেন দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে ওই পথ দিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে সিগন্যাল দেয়। কিন্তু তিনি তা অমান্য করে ওই এলাকা ত্যাগ করার চেষ্টা করলে পুলিশ তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিনি ডান হাতের কব্জিতে গুলিবিদ্ধ হন।

এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা চেকপোস্টে অবস্থানরত পুলিশ সদস্যদের অবরুদ্ধ করে রাখেন। পরে অতিরিক্ত পুলিশ এসে অবরুদ্ধ পুলিশ সদস্যদের উদ্ধার করে।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, সিগন্যাল অমান্য করে দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করায় তাকে সন্দেহ হয়েছিল। এ কারনে পুলিশ গুলি করেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।