মেইন ম্যেনু

চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন মাগুরা শ্রীপুরে সংঘর্ষে আহত ছাত্রলীগ নেতা

মাগুরা প্রতিনিধি : নির্বাচন পরবর্তী সংঘর্ষে মাগুরার শ্রীপুর উপজেলা সদর ইউনিয়নের মদনপুর গ্রামে চোখে টেটাবিদ্ধ শ্রীপুর থানা ছাএলীগ এর যুগ্ম সম্পাদক খলিল শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঘটনার রেশ ধরে শনিবার সকালে একটি বাড়িতে লুটপাট চালিয়েছে প্রতিপক্ষরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, গত ২৩ এপ্রিল শনিবার শ্রীপুর উপজেলা সদর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মদনপুর গ্রামে বিজয়ী প্রার্থী আওয়ামীলীগ নেতা রজব মোল্যা ও পরাজিত প্রার্থী অপর আওয়ামীলীগ নেতা নাজির মজুমদারের সমর্থকদের মধ্যে ২৫ এপ্রিল সোমবার নির্বাচন পরবর্তী সংঘর্ষ শুরু হয়। এ সময় উভয় পক্ষ সড়কটি, টেঠা, লাঠিশোঠা ও ধারালো অস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা চালায়। এতে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক খলিলুর রহমান চোঁখে টেঠা বিদ্ধ হয়ে গুরুতর জখম হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। প্রায় ২মাস ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন থেকে শুক্রবার রাতে খলিল মারা যায়। তার লাশ ময়নাতদন্ত শেষে বাড়িতে আনার ব্যবস্থা করা হচ্ছে।

এ ঘটনায় এলাকায় পুনরায় উত্তেজনা সৃষ্টির চেষ্টা চালালে পুলিশ তাদের নিবৃত করে। খলিলের মৃত্যুতে মাগুরা জেলা ছাত্রলীগ ও অ্যাডভোকেট সাইফুজ্জামান শেখর গভীর শোক প্রকাশ সহ প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করেন।