মেইন ম্যেনু

চিরিরবন্দরের রাণীরবন্দরে দূর্বৃত্তদের হাতে পল্লী চিকিৎসক গুলিবিদ্ধ

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রাণীরবন্দরে ডাক্টার বীরেন্দ্র নাথ রায় নামে এক হোমিওপ্যাথিক ও পল্লী চিকিৎসক গুলি করেছে দূর্বৃত্তরা। গতকাল সোমবার রাত ১১টার দিকে দোকান থেকে বাড়ী যাওয়ার পথে এঘটনাটি ঘটেছে।পল্লী চিকিৎসক বীরেন্দ্র নাথ রায়ের বাড়ী রাণীরবন্দরের পাশ্ববতী রাণীপুর এলাকার ইছামতি কলেজ মোড়ের নাপিত পাড়ায় অবস্থিত।

জানা গেছে, গ্রামীণ শহর রাণীরবন্দর সুইহারী বাজারের ওষুধ ব্যবসায়ী হোমিওপ্যাথিক পল্লী চিকিৎসক বীরেন্দ্র নাথ রায় প্রতিদিনের মতো ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাই-সাইকেলযোগে বাড়ী ফিরছিলেন। বাড়ীর সন্নিকটে দূর্বৃত্তরা পল্লী চিকিৎসককে গুলি করে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে রাণীরবন্দর অবিনাশ ডাক্টার পরে অবস্থার অবনতি দেখা গেলে ভাল চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত চিকিৎসকের স্ত্রী শোভা রাণী জানান, রংপুর মেডিকেলে চিকিৎসাধীন বীরেন্দ্র নাথ রায় এখন সুস্থ্য আছে এবং আমার সঙ্গে কথা বলেছে।

তিনি জানিয়েছেন, বাড়ীর প্রায় ৬০গজ দূরে বিপরীত দিক থেকে আসা পাথচারীদের দূর্বৃত্তরা পেছন থেকে পিঠের মধ্যে গুলি করে পালিয়ে যায়।

শোভা রাণী আরও বলেন, আমাদের এরকম কোন শত্রু নেই, যা আমাদের এমন ক্ষতি করতে পারে। একই কথা বলেছেন প্রতিবেশী অনিল চন্দ্র রায়, বিজয় কুমার অধিকারী ও সুবোধ চন্দ্র রায়। নিউজ লেখা পর্যন্ত চিরিরবন্দর থানায় কোন মামলা দায়ের করা হয়নি। এ ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।