মেইন ম্যেনু

চীনা নাগরিক হেনস্তাকারী সেই এসআই ক্লোজড

কক্সবাজারের সেই বিতর্কিত হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলামকে মঙ্গলবার ক্লোজড করা হয়েছে। ‘চীনা নাগরিকের উপর বেপরোয়া পুলিশ- হাত জোড় করে ক্ষমা, তবু হেনস্তা’ শীর্ষক প্রকাশিত স্বচিত্র সংবাদের পরিপ্রেক্ষিতেই হাইওয়ে পুলিশের এই উপপরিদর্শককে ক্লোজড করা হল। হাইওয়ে পুলিশের পুলিশ সুপার (এসপি) রেজাউল করিম মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা থেকে মুঠোফোনে একথা নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামু তুলাবাগান হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সাইফুলের হাতে সোমবার সকালে শারীরিকভাবে লাঞ্ছিত হন চট্টগ্রাম ইপিজেডস্থ চীনা কোম্পানি সানসাইন এর ৪ জন চীনা নাগরিক। কক্সবাজার শহরতলীর ব্যস্ততম লিংকরোড বাসস্টেশনে এই জঘন্য ঘটনা ঘটে। চট্টগ্রাম থেকে কক্সবাজারে প্রাইভেট কারে করে বেড়াতে আসা চার চীনা নাগরিককে সিটবেল্ট না বাধার অজুহাত তুলে বিতর্কিত হাইওয়ে পুলিশের এসআই সাইফুল ঔদ্ব্যত্বপূর্ণ আচরণ দেখিয়ে তাদেরকে শারিরীকভাবে লাঞ্চিত করেন এবং সাময়িক জিম্মি করে রাখেন।

তুলাতলি হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আবুল কালাম আজাদ জানান, বিতির্কত এসআই সাইফুল ইসলামকে বুধবারের মধ্যেই ফাঁড়ি থেকে হাইওয়ে পুলিশের হেডকোয়ার্টারে যোগদান করতে বলা হয়েছে।