মেইন ম্যেনু

চীনের রাষ্ট্রপতির সফর : বিমানবন্দর এলাকার পশ্চিম অংশের সড়ক বন্ধ

চীনের রাষ্ট্রপতি শি জিনপিংয়ের বাংলাদেশ সফর উপলক্ষে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতকল্পে শুক্রবার সকাল ১০টা থেকে শনিবার (১৫ অক্টোবর) সকাল ১০টা পর্যন্ত বিমানবন্দর সড়কে পশ্চিম অংশ (আউটগোয়িং) বন্ধ থাকবে। ওই সময় খিলক্ষেত ক্রসিং হতে মুনমুন কাবাব (পদ্মা অয়েল) ক্রসিং পর্যন্ত রাস্তার পশ্চিম অংশ (আউটগোয়িং) বন্ধ রেখে পূর্ব অংশ দিয়ে ইনকামিং ও আউটগোয়িং গাড়ি চালু থাকবে।

বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিকের অতিরিক্ত কমিশনার মোসলেহ উদ্দিন আহমদ স্বাক্ষরিত এক বার্তায় এ ট্রাফিক ব্যবস্থাপনা সম্পর্কিত নির্দেশনার তথ্য জানানো হয়েছে।

বার্তায় আরো বলা হয়, রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ অতিথির বাংলাদেশ সফর উপলক্ষে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতকল্পে শুক্রবার সকাল ১০টা থেকে শনিবার সকাল ১০টা পর্যন্ত ঢাকামুখী দূরপাল্লার বাস ও ট্রাক আব্দুল্লাহপুর দিয়ে বিমানবন্দর সড়ক ব্যবহার করে ঢাকায় প্রবেশ না করে আব্দুল্লাহপুর ও ধউর থেকে বেড়িবাঁধ-মাজার রোড/গাবতলী রোডে চলাচল করবে।

রাষ্ট্রীয় স্বার্থে ট্রাফিক পুলিশকে সহায়তা করতে সম্মানিত নাগরিকদেরও অনুরোধ জানিয়েছে ডিএমপির ট্রাফিক বিভাগ।

উল্লেখ্য, শুক্রবার বাংলাদেশ সফরে আসছেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং। তার এ সফরে চীনের সঙ্গে ২৫টির অধিক চুক্তি স্বাক্ষর হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলী।