মেইন ম্যেনু

চুরির সময় হাতে নাতে ধরা পড়লেন জনপ্রিয় অভিনেত্রী!

স্টারডম, গ্ল্যামার জগত্‌, লাইমলাইট সব ছেড়ে শেষ পর্যন্ত কিনা চুরি! হ্যাঁ, মুম্বাইয়ের রাস্তায় চুরি করার সময় হাতেনাতে ধরা পড়ে গেলেন এক জনপ্রিয় অভিনেত্রী!-কালেরকণ্ঠ।

অভিনয়, গ্ল্যামারের নেশা মানুষকে কোথায় না পৌঁছে দিয়েছে। সেই নেশাকে যে সংযত হয়ে ধরে রেখে লক্ষ্যের পথে এগোতে পেরেছে, সে সফল হয়েছে। আর যে সংযত না হয়ে শুধুই গ্ল্যামারের টানে ছুটে চলেছে, সে হয় হারিয়ে গিয়েছে আর না হয় পেট চালাতে বেছে নিতে বাধ্য হয়েছে অন্য কোনও অন্ধকার রাস্তাকে। এমনই পরিস্থিতিতে পাওয়া গেল ভোজপুরি ছবির জনপ্রিয় অভিনেত্রী মিতালি শর্মাকে। মুম্বাইয়ের রাস্তায় চুরি করার সময় ধরা পড়ে গেলেন তিনি। এমনকি তাঁকে পাওয়া গেল অপ্রকৃতিস্থ অবস্থাতেও।

মডেলিং দিয়ে শুরু হয়েছিল মিতালি শর্মার কেরিয়ার। অভিনয় করেন বহু ভোজপুরি ছবিতেও। কিন্তু অভিনয়ের কেরিয়ার খুব ভালো চলছিল না। অভিনয়ের টানে দিল্লির বাড়িও ছেড়েছিলেন। কারণ, তাঁর পরিবার তাঁর অভিনয় করাকে মেনে নিতে পারেনি। সেই অভিনয়ই তাঁকে যে এভাবে রাস্তায় টেনে নামাবে কেউ ভাবতেই পারেনি। হাতে কাজ না থাকায় তাঁর রোজগারও কিছু ছিল না। তাঁকে যেখান থেকে পাওয়া গিয়েছে সেখানকার বাসিন্দারা জানিয়েছেন যে, গত কয়েকদিন ধরে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। পুলিস জানিয়েছে, গাড়ির কাঁচ ভেঙে টাকার ব্যাগ তুলে নেওয়ার সময় তাঁরা মিতালিকে ধরে। কিন্তু তিনি মানসিক ভারসাম্য হারিয়েছেন। এমনকি নিজের নাম ও বাড়ির ঠিকানাও বলতে পারছিলেন না। আপাতত তাঁকে মানসিক হাসপাতালে রাখা হয়েছে। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে।