মেইন ম্যেনু

চুয়াডাঙ্গার খাঁড়াগোদায় মাঠ থেকে অপহৃত এক কলেজ ছাত্রের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

শামীম রেজা, জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার সদর উপজেলার খাঁড়াগোদা গ্রামের চান্নাতলার মাঠ থেকে অপহৃত এক কলেজ ছাত্রের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে সদর থানা পুলিশ হতভাগ্য ওই ছাত্রের লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, আজ বুধবার সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার ইশ্বরবা গ্রামের মহসিনের ছেলে শহীদ নূর আলী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র সোহানুর রহমান সোহান ( ১৭)’র চোখে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের সময় ছেলেটির পরোনে লুঙ্গি, কালো রঙের টি শার্ট ও পায়ে খাকি রঙের চামড়ার স্যান্ডেল ছিলো। কে বা কারা কি কারনে তাকে হত্যা করে ওই মাঠে ফেলে রেখেছিলো তা তদন্ত না করে মন্তব্য করা সম্ভব নয় বলে তিনি জানান। এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা হবে বলেও তিনি জানান।

এদিকে নিহত কলেজ ছাত্র সোহানুর রহমান সোহানের খালাতো বোনাই চুয়াডাঙ্গা সদর উপজেলার নবিননগর গ্রামের রেজাউল করিমের ছেলে ফারুক সাংবাদিকদের জানান, আজ থেকে ১০-১২ দিন আগে সোহান তার বাড়ির কাছের প্রধান সড়কে অপহরণের দিন দাঁড়িয়ে ছিলো। হঠাৎ একটি ইজিবাইকে চেপে ৪-৫ জন সশস্ত্র ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে তাকে তাতে তুলে নিয়ে চলে যায়। এরপর সোহানের কোন সন্ধান না পেয়ে তার বাবা মহসিন কালিগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি করে। তারপর আজ বুধবার গুলিবিদ্ধ সোহানের লাশ পাওয়া যায়। কি কারনে তাকে এই নৃশংস হত্যার শিকার হতে হলো তা তিনি বলতে পারেননি।



« (পূর্বের সংবাদ)