মেইন ম্যেনু

চুয়াডাঙ্গার দর্শনায় যাত্রীবাহী বাস খাদে : আহত ১৪

শামীম রেজা, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ১৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বেলা দেড়টার দিকে।

দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই সিরাজুল ইসলাম জানান, চুয়াডাঙ্গা থেকে শাপলা এক্সপ্রেসের সুমন ডিলাক্স নামের যাত্রীবাহী বাসটি প্রায় ৫০ জন যাত্রী নিয়ে দর্শনায় আসছিল। বেলা দেড়টার দিকে বাসটি দর্শনা বাসস্ট্যান্ডের কাছে মা ও শিশু হাসপাতালের পাশে একটি তেলবাহী ট্যাংক লরিকে পাশ কাটাতে গিয়ে খাদে উল্টে যায়। এ সময় বাসের যাত্রীরা যে যার মতো চেষ্টা করে জানালা দিয়ে বেরিয়ে আসে। তবে এ ঘটনায় কেউ নিহত হয়নি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। আহতদের উদ্ধার করে দর্শনা মা ও শিশু হাসপাতাল ও শাপলা ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

আহতরা হলেন পারভীনা খাতুন (২০), শোভন (৫), শফিকুল (২৯), মিল্টন (৩৮), কহিনুর (৪৫), আরাফাত (৭), সাবিয়া (৩৮), তোরাপ আলী (৫৫), শেখ আব্দুল মুকিম, (৬০), সজীব (২৬), আজাদ খাঁ (৩০), শফিকুল (৩৮), রুপালি (২৭) , মাহিন (৮)। দূর্ঘটনার পর বাস চালক ও হেলপার এবং সুপারভাইজার পালিয়ে গেছে।

বেপরোয়া যাত্রীবাহী বাস চালিয়ে দূর্ঘটনার কবলে পড়ে যাত্রীদের মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার কারনে চালকদের বিরুদ্ধে মামালা হবে কিনা জানতে চাইলে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ লিয়াকত হোসেন বলেন, কোন পক্ষই মামলা করতে আসেনি। আসলে ব্যবস্থা নেওয়া হবে।