মেইন ম্যেনু

চুয়াডাঙ্গার দর্শনা রেলগেট ও খাদিমপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

শামীম রেজা, জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা রেলগেট ও আলমডাঙ্গা উপজেলার খাদিমপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। সোমবার সকালে ও বিকালে সংঘটিত দূর্ঘটনায় নিহতরা হলেন চুয়াডাঙ্গার পৌর এলাকার সাতগাড়ী গ্রামের ডা.শাহাজাহান আলীর ছেলে আবু বকর (৩৫) ও আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে মুসা (৭)।

প্রত্যক্ষদর্শীদের উদ্বৃতি দিয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ লিয়াকত হোসেন ও আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ আতিয়ার রহমান জানান, সোমবার বিকাল ৫ টার দিকে দর্শনা থেকে মোটরসাইকেল চেপে বাড়ি ফেরার পথে দর্শনা রেলগেটের কাছে যশোর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস নিশান পরিবহন(ঢাকা মেট্রো-জ ১১-২১৩০) তাকে পিছন দিক থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক আবু বকর বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।

এর আগে এদিন সকাল ১০টার দিকে আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামের মহিউদ্দীনের ছেলে ওই গ্রামের বহুমুখী ক্যাডেট মাদ্রাসার নার্সারী ক্লাসের ছাত্র মুসা ক্লাস শেষে অবৈধ আলমসাধু (শ্যালো ইঞ্জিন চালিত যানবাহন) চেপে বাড়ি ফেরার পথে খাদিমপুর মোড়ে আলমসাধু চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সেটা উল্টে গেলে মুসা গুরুত্বর আহত হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তী করা হলে বেলা ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

ময়না তদন্ত শেষে দাফনের জন্য লাশ ২টি স্ব স্ব পরিবারের কাছে দেওয়া হয়।