মেইন ম্যেনু

চুয়াডাঙ্গার দামুড়হুদা বাজারে ভ্র্যাম্যমান আদালত ৯ব্যাবসায়ীর জরিমানা আদায়

শামীম রেজা, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা সদরের বাস ষ্ট্যান্ডে হোটেল, ফলের দোকান,কাচামাল ও মাছের বাজারে ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। অস্বাস্থ্যকর খাবার ওজনে কম দেওয়ার অপরাধে এই জরিমানা করা হয়। রোববার ১২টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিট্রেট ফরিদুর রহমান এই আদালত পরিচালনা করেন।

আদালত সুত্রে জানাযায়, রোববার বেলা ১২টার দিকে দামুড়হুদা বাসষ্ট্যান্ডের ইছাহাক আলীর ছেলে মনির উদ্দীন ও ছামাদের ছেলে মজিদ এর হোটেলে অস্বাস্থ্যকর খাবার রাখা ও পরিবেশনের দায়ে ভুক্তা অধিকার সংরক্ষন আইনে ৪২ধারায় দোষী সাবস্থ্য করে উভয়কে ২হাজার টাকা করে জরিমানা আদায় করেন। একই সময় সুইট ষ্টোর এর দোকানে মেয়াদ উত্তীন মাল রাখার দায়ে একই ধারায় ৫শ’টাকা জরিমানা করা হয়।

সর্বশেষ একই আইনের ৪৬ ধারায় ভুক্তা অধিকার সংরক্ষন আইনে ওজনে কম দেওয়ার অপরাধে কাচামাল ও মাছ ব্যাবসায়ী, আজিম উদ্দীনের ছেলে কুতুব উদ্দীন, কেদার মন্ডলের ছেলে আনছার আলী , ছরোয়ার হোসেনের ছেলে নাসির, ইয়াছ উদ্দীনের ছেলে সিরাজুল, নবী ছদ্দীনের ছেলে মসলেম ও মৃত্য ফারাজী মন্ডলের ছেলে আশরাফুল ওরফে বকুল কে ২শ’ টাকা জরিমানা করেন।

এ আদলত পরিচালনায় সহযোগিতা করেন, উপজেলা নির্বাহী অফিসের সিএ জহিরুল ইসলাম, রফিকুল ইসলাম, আঃ হামিদ , দামুড়হুদা মডেল থানর কনেষ্টেবল শিশির ও মফিজুল।



« (পূর্বের সংবাদ)