মেইন ম্যেনু

চুয়াডাঙ্গায় গরুচোর সন্দেহে ৬ জনকে গণপিটুনি

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় গরুচোর সন্দেহে ৬ জনকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের আলমডাঙ্গার হারদী হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

শনিবার ভোরে উপজেলার জামজামি ভদুয়া গ্রামে গরু চুরি করে পালানোর সময় ৬ চোরকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।

গণপিটুনির শিকাররা হলেন- চুয়াডাঙ্গা শহরের ইসলাম পাড়ার শহিদুল ইসলামের ছেলে সাকিল (২৬), দামুড়হুদা উপজেলার দুধপাতিলা গ্রামের মৃত ইসমাইলের ছেলে আবুল কালাম (৫৫), মৃত আবদুস সালামের ছেলে ইনতাজ (৩৫), বড় দুধপাতিলা গ্রামের মৃত নুর ইসলামের ছেলে সাহেব আলী (৪০), মিনা মণ্ডলের ছেলে গাফ্ফার (৩৫) ও উজিরপুর গ্রামের আফছার আলীর ছেলে খাখচার আলী (৫৫)।

আলমডাঙ্গা থানার এসআই আফজাল হোসেন জানান, শনিবার ভোর রাতে আলমডাঙ্গা উপজেলার জামজামির ভদুয়া গ্রামের আমজাদ আলীর বাড়ি থেকে তিনটি গরু চুরি করে একটি মিনি ট্রাকযোগে পালানোর সময় গ্রামবাসী যমুনার মাঠ থেকে ছয় চোরকে আটক করে গণপিটুনি দেয়। আলমডাঙ্গা থানা পুলিশ এ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে গণপিটুনির শিকার ছয় চোরকে উদ্ধার করে আলমডাঙ্গার হারদী হাসপাতালে ভর্তি করেছে। এ ব্যাপারে আলমডাঙ্গা থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।