মেইন ম্যেনু

চুয়াডাঙ্গায় প্রায় সাড়ে ৩৭ লাখ টাকার অবৈধ ভারতীয় থান কাপড় মদ ফেনসিডিল জব্দ

শামীম রেজা , জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা  : চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা ভারত থেকে অবৈধভাবে পাচার হয়ে আসা প্রায় সাড়ে ৩৭ লাখ টাকার থান কাপড় মদ ও ফেনসিডিল জব্দ করেছে।

চুয়াডাঙ্গা-৬ বর্ডারগার্ড ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ আমির মজিদ শনিবার দুপুরে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, এদিন রাত ২ টার সময় গোপনে খবর পেয়ে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের জীবননগর বিওপির টহল কমান্ডার হাবিলদার শওকত আলীসহ একদল বিজিবি সদস্য মাগুরা জেলার শালিকা উপজেলার আড়পাড়া নামক স্থানে এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যানকে ধাওয়া করে আটক করে।

এসময় ওই কাভার্ডভ্যানটিতে তললাশী করে ভারত থেকে পাচার হয়ে আসা ৮হাজার ৩৭৫ মিটার থান কাপড় পাওয়া যায়। জব্দকরা থান কাপড়ের দাম ৩৬ লাখ ৮৭ হাজার ৫০০ টাকা।

অপরদিকে একই দিন রাত ১ টার দিকে মদনা বিওপির টহল কমান্ডার হাবিলদার জাহাঙ্গীর হোসেনসহ একদল বিজিবি সদস্য অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বড়বলদিয়া গ্রামের ভারত সীমান্তবর্তী মাঠ থেকে ২৫ বোতল ভারতীয় মদ এবং ১২ বোতল ফেনসিডিল জব্দ করতে সক্ষম হয়। জব্দকরা সর্বমোট মালামালের দাম ৩৭ লাখ ২৯ হাজার ৮০০ টাকা।