মেইন ম্যেনু

চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ নমুনা ঔষধ ও মাইক্রবাস জব্দ, আটক ৫

শামীম রেজা, জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা: ডাক্তারদের কাছে বিনামূল্যে বিতরণের (ফিজিশিয়ান স্যাম্পল ) জন্য দেওয়া বিভিন্ন ঔষধ কোম্পানির বিপুল পরিমাণ নমুনা ঔষধ অবৈধভাবে নিয়ে যাওয়ার সময় ৫ যুবককে আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ । এ সময় জব্দ করা হয়েছে তাঁদের ব্যবহৃত মাইক্রোবাস (চুয়াডাঙ্গা-চ ১১-০০০৬) । আজ সোমবার মধ্যরাতে শহরের কেদারগঞ্জ এলাকা থেকে ঔষধ উদ্ধারের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ ।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে চুয়াডাঙ্গা শহরের কেদারগঞ্জ বাজারে একটি মাইক্রোবাসে তললাসি চালানো হয় । গাড়ীতে থাকা ৫টি বস্তা থেকে উদ্ধার করা হয় দেশের বিভিন্ন ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির মাধ্যমে সরবরাহকরা ডাক্তারদের কাছে বিনামূল্যে বিতরণের জন্য ঔষধ । আটক করা হয় মাইক্রোবাসের চালকসহ ৫ জনকে । এরা হলো নওশাদ আলী, মিলন আলী, জুয়েল রানা , সোহেল এবং চালক আকতার হোসেন । আটককরা ব্যক্তিদের বাড়ী চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর গ্রামে ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককেরা জানিয়েছে, সদর উপজেলার আলোকদিয়া বাজারের জনৈক আল আমিন ও বক্কর নামে দুই ঔষধ ব্যবসায়ির কাছ থেকে এই নমুনা ঔষধের চালান কিনে খোলা বাজারে বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিলো । পুলিশের ধারণা এর সঙ্গে ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের যোগসাজশ রয়েছে । ঘটনার প্রেক্ষিতে মামলার প্রস্তুতি চলছে।