মেইন ম্যেনু

চুয়াডাঙ্গা বিজিবির অভিযান॥ ভারতীয় গরু মদ ফেনসিডিল ও সিসা আটক

শামীম রেজা, জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা-৬বিজিবি দামুড়হুদা উপজেলার বিভিন্ন সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় গরু,বাংলাদেশী সিসা, ফেনসিডিল ও মদ উদ্ধার করেছে। মঙ্গলবার দিনগত রাতে জেলার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী নাস্তিপুর, জাহাজপোতা ও ফুলবাড়ী এলাকা থেকে এসব মালামাল পরিত্যক্ত অবস্থায় আটক করা হয়।

চুয়াডাঙ্গা-৬বিজিবির পরিচালক, মোহাম্মদ আমির মজিদ জানান, মঙ্গলবার দিনগত রাত ১টার দিকে জেলার দামুড়হুদা উপজেলার সুলতানপুর বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার নাজমুল হক গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে নাস্তিপুর গ্রামের মাঠ থেকে ২টি ভারতীয় গরু আটক করে। একই রাত ২টার দিকে উপজেলার জগন্নাথপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার ওয়াজেদ আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদার জাহাজপোতা গ্রামের পাকা রাস্তার উপর হতে ৪৮ কেজি বাংলাদেশী সিসা ও ১ টি নসিমন গাড়ী আটক করে। একই সময় দামুড়হুদার হুদাপাড়া বিওপির টহল কমান্ডার হাবিলদার সৈয়দ আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা জাহাজপোতা গ্রামের ব্রীজের উপর থেকে ৫০ বোতল ভারতীয় মদ আটক করতে সক্ষম হয়।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে দামুড়হুদার ফুলবাড়ী বিওপির টহল কমান্ডার হাবিলদার মোস্তফা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদার ফুলবাড়ী গ্রামের মাঠ থেকে ৫০ বোতল ভারতীয় মদ আটক করতে সক্ষম হয়। আটককৃত মালামাল কাস্টমস/মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে জমা করা হয়েছে।