মেইন ম্যেনু

চেঞ্জিং রুমে গোপন ক্যামেরা? বুঝে নেওয়ার অভিনব কৌশল শিখে নিন…

ঘেমে নেয়ে একশেষ হয়ে এ-দোকান থেকে ও-দোকান নয়। শীততাপ নিয়ন্ত্রিত ঝাঁ চকচকে শপিং মল। শাড়ি থেকে জিনস এক ছাদের তলায় সব। তার উপর রয়েছে ট্রায়াল-রুমের সুবিধা। পোশাকটিতে তোমাকে মানাচ্ছে কি না? কিংবা জামার মাপ ঠিকঠাক কিনা সেটা দেখার জন্য আর বাড়ি আসতে হবে না, দোকানেই রয়েছে সমস্যার সমাধান ‘দ্য ট্রায়াল-রুম’। তবে এখানেই যত গণ্ডগোল। আজকাল ট্রায়াল-রুমে থাকছে লুকনো ক্যামেরা। আর পোশাক বদলাতে গিয়েই আপার ব্যক্তিগত ছবি হচ্ছে ক্যামেরায় বন্দি। কিছুক্ষণের মধ্যে তা নেট দুনিয়ার হট টপিক।

ছোটখাটো দোকানে নয়, আজকাল নাম করা দোকানেই এই সমস্যা দেখা যাচ্ছে। তাই ট্রাইলরুমে যাওয়ার আগে সতর্ক হয়ে যায়। ছোট ছোট দু’টি তত্ত্ব যা আপনাকে বলে দেবে ট্রায়াল-রুমে ক্যামেরা রয়েছে।

এক পোশাক বদলের আগে নিজের ফোন থেকে কাউকে একটা ফোন করুন। যদি দেখেন ফোন সঠিক ভাবে যাচ্ছে তাহলে নিশ্চিন্ত। ট্রায়াল-রুমে ক্যামেরা নেই। কিন্তু যদি যা যায় বুঝে নেবেন ডাল মে কুছ কালা হে।

দুই আপনার বুড়ো আঙুলটি ট্রায়াল রুমের আয়নায় লাগান। যদি আঙুলের প্রতিবিম্ব ও বুড়ো আঙুলের মাপ এক থাকে তাহলে সব ঠিক। কিন্তু প্রতিবিম্বের আকার বড় হলে সঙ্গে সঙ্গে ট্রায়াল রুম থেকে বেরিয়ে আসুন।