মেইন ম্যেনু

চোখের সমস্যায় ভুগছেন কুদ্দুস বয়াতি

লোকগানের জনপ্রিয় কণ্ঠশিল্পী কুদ্দুস বয়াতি চোখের সমস্যায় ভুগছেন। হঠাৎ করেই তার দুই চোখে ছানি পড়ে। তবে গেল মাসে রাজধানীর জাতীয় চক্ষু ইনস্টিটিউটে চিকিৎসকের শরণাপন্ন হয়ে চিকিৎসা নিয়েছেন বলে জানান কুদ্দুস বয়াতি। বর্তমানে অবস্থার কিছুটা উন্নতি হলেও পুরোপুরি সুস্থ নন তিনি।

কুদ্দুস বয়াতি বলেন, দুই মাস আগেই চোখ নিয়ে বিপাকে পড়ে যাই। তারপর চিকিৎসকের পরামর্শমতো চিকিৎসা নেই। চিকিৎসক জানান আমার দুই চোখই ছানিতে আক্রান্ত। এরপর চক্ষু বিশেষজ্ঞ দীপক কুমার নাগের তত্ত্বাবধানে বাঁ চোখ অপারেশন করাই এবং নিয়মিত চোখে সানগ্লাস ব্যবহার করতে হচ্ছে।

তিনি আরো বলেন, বর্তমানে কিছুটা ভালো থাকলেও আগামীতে ডান চোখেও অপারেশন করাতে হবে। তবে সেটা এখনই নয়, আরো মাস তিনেক পর করতে চাই। সকলের কাছে দোয়া চাই, যেন শিগগির আরোগ্য লাভ করতে পারি।

এদিকে শারীরিক অসুস্থতার জন্য আপাতত পুরোপুরি রাজধানীর মিরপুরের বাসায় বিশ্রামে আছেন কুদ্দুস বয়াতি। দেশের সার্বিক পরিস্থিতির উত্তরণ এবং শারীরিকভাবে সুস্থ হয়ে আবারো গানে নিয়মিত হওয়ার আশা প্রকাশ করেন এই গায়ক। তাছাড়া আগামীকাল ১৯ জুলাই নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর কল্যাণপুরে অবস্থিত কুদ্দুস বয়াতি ফাউন্ডেশনে দোয়া ও মিলাদ মাওফিলের আয়োজন করেছেন কুদ্দুস বয়াতি।

উল্লেখ্য, দীর্ঘদিন পর কুদ্দুস বয়াতির ‘আসো মামা হে’ শিরোনামের একটি গান গত এপ্রিলে প্রকাশ পায়। হিপহপ ফিউশনের সে গানের মাধ্যমে তিনি নতুন করে আলোচনায় আসেন।