মেইন ম্যেনু

চোটের কারণে মাঠে নামা হলো না কোহলির, বিপদে ভারত

দল বিপদে অন্যদিকে চোটের কারণে মাঠে নামতে পারছেন না বিরাট কোহলি। কাঁধের চোট কাটিয়ে সেরে উঠছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। তবে রাঁচিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের চলতি তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনেও ফিল্ডিং করতে মাঠে নামলেন না তিনি। তাঁর জায়গায় দলকে নেতৃত্ব দিচ্ছেন ডেপুটি আজিঙ্কা রাহানে।

এদিন খেলা শুরুর আগে দলের ওয়ার্মআপে সহ খেলোয়াড়দের সঙ্গে যোগ দেন কোহলি। কোচ অনিল কুম্বলে ও জাতীয় নির্বাচক দেবাং গাঁধীর সঙ্গে দীর্ঘ আলোচনা করতেও দেখা যায় তাঁকে। হাল্কা ওয়ার্ম আপ করেন তিনি। বেশিরভাগ সময়টাই কোচের সঙ্গে কথা বলেন তিনি।

গতকাল ফিল্ডিং করতে গিয়ে কাঁধে চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছিল কোহলিকে। সেই চোট নিয়ে দলের সমর্থকদের মধ্যে উদ্বেগ ছড়ায়। পরে স্ক্যানে তাঁর কাঁধে স্ট্রেন ধরা পড়ে। যদিও বিসিসিআই-এর পক্ষ থেকে জানানো হয় যে, উদ্বেগের কোনও কারণ নেই। চোটের চিকিত্সা চলবে। ম্যাচের বাকি সময় তিনি খেলতে পারবেন বলেও আশা প্রকাশ করা হয়।

উল্লেখ্য, ফিল্ডিংয়ের সময় মাঠে না থাকলেও আইসিসি-র নিয়ম অনুযায়ী চার নম্বরে ব্যাটিং করার ক্ষেত্রে সমস্যা হবে না কোহলির। সর্বশেষ খবরে ৩৯৮ রান নিয়ে ব্যাট করছে অসিরা। ৭ উইকেট শিকার করলেও রানের চাপে ভারত।