মেইন ম্যেনু

ছবিতে প্রথমবার গাইবেন ঐশ্বরিয়া!

বিয়ের পর প্রথমবার রুপালি পর্দায় ফিরলেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। তাই তার ফেরাটা তো রঙিন দুনিয়ায় একটু আলোচিত হবেই! তবে এবার তিনি আলোচনায় অভিনয়ের জন্য নন, বরং প্রথমবারের মত ছবির গানে কণ্ঠও নাকি দিতে যাচ্ছেন এই অভিনেত্রী!

জানা গেছে, আসন্ন ছবি ‘জজবা’-তে প্রথমবারের মত গান গাওয়ার কথা ছিল ঐশ্বরিয়া রাইয়ের। ‘কাহানিয়া’ নামের একটি গানে কণ্ঠ দেয়ার কথা আগে থেকেই, কিন্তু এবার জানা গেল ‘বন্দিয়া’ নামের একটি গানে প্রথেমবারের মত কণ্ঠ দিতে যাচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। শুধু তাই নয়, গানে কণ্ঠ দিতে ইতিমধ্যে নাকি ভোকাল নিয়ে পরীক্ষা নিরীক্ষাও শুরু করে দিয়েছেন তিনি।

পিঙ্কভিয়া নামের শীর্ষস্থানীয় একটি সংবাদ মাধ্যম কণ্ঠশিল্পী জুবিনের সাথে কিছু ছবিও প্রকাশ করে। যেখানে ঐশ্বরিয়াকে দেখা যায় গান মশকো করতে! তবে এই বিষয়ে অফিশিয়ালি কিছু জানা যায়নি।

উল্লেখ্য, সঞ্জয় গুপ্তের ‘জজবা’ নামের ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর বলি-পর্দায় ফিরছেন ঐশ্বরিয়া। সম্প্রতি সিনেমাটিকে বিনা কর্তনে ছাড়পত্রও দিয়েছে দেশটির সেন্সর বোর্ড। এর আগে চলতি বছরের ৬৮তম কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শন হয় ‘জজবা’। ছবি প্রদর্শনীতে নির্মাতাসহ ঐশ্বরিয়াও হাজির হয়েছিলেন ফ্রান্সের পুরানো শহর কানে। অন্যদিকে, ছবিটি বিভিন্ন আন্তর্জাতিক ভাষা-ভাষি মানুষের কাছে পৌঁছানোর জন্য কাজ করছেন ‘জাজবা’ টিম। আরবিসহ বিশ্বের একাধিক ভাষায় ডাবিং হচ্ছে সিনেমাটি। দক্ষিণ আমেরিকান, পর্তুগাল, স্পেন ভাষাতেও হচ্ছে জাজবার ডাবিং। আসছে অক্টোবরে ৯ তারিখে ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে একযোগে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি। ঐশ্বরিয়া ছাড়াও ‘জাজবা’-তে অভিনয় করেছেন ইরফান খান, শাবানা আজমি ও জ্যাকিশ্রফ।



(পরের সংবাদ) »