মেইন ম্যেনু

ছবি তুলতে গিয়ে গাড়ির নিচে চাপা পড়লেন সাংবাদিক! শাহরুখ যা করলেন তা সত্যিই অবিশ্বাস্য

আলিয়া ভাটের জন্মদিনের পার্টিতে যোগ দিতে গিয়েছিলেন শাহরুখ খান। আগে থেকেই খবর ছিল সংবাদমাধ্যমের কাছে। ফলে, তৈরি ছিল চিত্রগ্রাহকদের দলও।

শাহরুখের গাড়ি আসতেই তার উপরে ঝাঁপিয়ে পড়েন চিত্রগ্রহকরা। সকলেই ক্যামেরাবন্দি করতে চায় বলিউড বাদশার ছবি।

চিত্রগ্রাহকদের এই হুটোপুটির মধ্যেই ঘটে গেল এক ভয়ঙ্কর ঘটনা। যার জন্য হয়তো শাহরুখও তৈরি ছিলেন না। শাহরুখের ছবি তুলতে গিয়ে গাড়ির নিচে চাপা পড়লেন সাংবাদিক!

শাহরুখ যা করলেন তা সত্যিই অবিশ্বাস্য। শাহরুখের গাড়ির চাকা তাঁর পা-এর উপরে উঠে যায়। তড়িঘড়ি দরজা খুলে বেরিয়ে আসেন শাহরুখ।

চিত্রগ্রাহকের পিঠে হাত দিয়ে তিনি নাকি বলেন , ‘ভয় পেয়ো না। সব ঠিক হয়ে যাবে।’ এরপরই শাহরুখ তাঁর গাড়িতে সেই চিত্রগ্রাহককে তুলে নেন এবং ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের সাহায্যে তাঁকে নানাবতী হাসপাতালে ভর্তি করান। শাহরুখ ফোন করে তাঁর ব্যক্তিগত চিকিৎসককেও হাসপাতালে পৌঁছতে অনুরোধ করেন।

জানা গিয়েছে, হাসপাতালের যাবতীয় খরচই নাকি বহন করছেন শাহরুখ। জখম চিত্রগ্রাহক আপাতত ভালো আছেন। এই চিত্রগ্রাহক কিছুদিন আগেই কাজে যোগ দিয়েছিলেন।

শাহরুখের অ্যাসাইনমেন্ট নাকি এই প্রথম তিনি কভার করছিলেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, চিত্রগ্রাহকরা যেভাবে শাহরুখের চলন্ত গাড়ির উপরে ঝাঁপিয়ে পড়েছিল তাতে আরও বড় কিছু ঘটতে পারত।