মেইন ম্যেনু

ছিনতাইকারীর কবলে বিবিসি বাংলার উপস্থাপক

বিবিসি বাংলার প্রবাহ টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপক শারমিন রমা ছিনতাইকারীদের কবলে পড়ে মারাত্মক আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় একটি ইফতারের দাওয়াত শেষে তিনি ঢাকার লালমাটিয়া থেকে ধানমন্ডিতে ফেরার পথে ছিনতাইকারীর কবলে পড়েন।

রাজধানীর সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের পাশ দিয়ে রিকশায় করে বাসায় ফিরছিলেন তিনি। রিকশায় তার মেয়েও ছিলেন। রমা জানান, রিকশার পাশে দু’জন মোটরসাইকেল আরোহী হঠাৎ করে তার হাতব্যাগ ধরে টান দেয়। এ সময় তার হাতব্যাগের বেল্ট হাতের সঙ্গে পেচানো থাকায় তিনি রিকশা থেকে পড়ে যান।

পরে ধানমন্ডির সুলতানা কামাল ক্রীড়া কমপ্লেক্স থেকে ধানমন্ডি আট নম্বর ব্রিজ পর্যন্ত টেনে-হিঁচড়ে নিয়ে যায় মোটরসাইকেলটি। এতে মারাত্মক আহত হন তিনি। তার মেয়ে ওই সময় রিকশা থেকে লাফিয়ে পরে মোটরসাইকেলের পিছু পিছু দৌড়ে যান মাকে ছাড়ানোর জন্য।

রমা বলেন, একটা পর্যায়ে তারা ব্যাগের বেল্টটা ছেড়ে দেয়, তখন আমি গড়িয়ে রাস্তার আরেক পাশে চলে যাই। রমার শরীরের ডান পাশের কিছু অংশ থেঁতলে গেছে।

বিবিসি বাংলার এই উপস্থাপক বলেন, আমার বাচ্চা এত বেশি হতভম্ব যে সে কোন কথাই বলতে পারছিল না অনেকক্ষণ যাবৎ। পুরো ঘটনা আমার এবং আমার বাচ্চার জন্য ভয়ঙ্কর একটা অভিজ্ঞতা। বিবিসি বাংলা।