মেইন ম্যেনু

ছুটিতে থাইল্যান্ডে মাশরাফি

বছরের শুরুতেই ছিল ওয়ানডে বিশ্বকাপ। এরপর প্রতিপক্ষ পাকিস্তান, ভারত দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ে। শেষদিকে ছিলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরও। বলা যায়, বছর জুড়েই অনেক ব্যস্ত সময় কাটিয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

ফলে বিপিএল শেষ হতেই যে যার মতো করে ছুটি কাটাচ্ছেন ক্রিকেটাররা। বাদ যাননি বাংলাদেশের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। তিনিও যাচ্ছেন ছুটিতে।

রবির বিজ্ঞাপনসহ ব্যক্তিগত কিছু কাজ সেরে সোমবার পরিবার নিয়ে থাইল্যান্ডের উদ্দেশ্যে বিমানে চড়বেন তিনি। শনিবার বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি কর্তৃক আয়োজিত ‘কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান শেষে এমনটাই জানালেন মাশরাফি।

বললেন, ‘ছুটি কাটাতে পরিবার নিয়ে থাইল্যান্ডে যাবো। সেখানে কিছুদিন থাকবো।’

শনিবার আড়ম্বরপূর্ণভাবে অনুষ্ঠিত হয় বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি কর্তৃক আয়োজিত ‘কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। সেখানে ২০১৩ ও ২০১৪ সালের সেরা ক্রীড়াবিদ ও খেলোয়াড়দের পুরস্কৃত করা হয়।

বিএসপিএ দর্শকদের ভোটের মাধ্যমে আয়োজন করে ‘দ্য রিয়েল স্পোর্টসম্যান অ্যাওয়ার্ড’ এর। সেখানে সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ফুটবল তারকা মামুনুল ইসলাম এবং গলফার সিদ্দিকুর রহমানকে পেছেন ফেলে দর্শকদের ভোটে ‘কুল-বিএসপিএ দ্য রিয়েল স্পোর্টসম্যান অ্যাওয়ার্ড’ পেয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।