মেইন ম্যেনু

ছুটির মাঝেও থাকুন ফ্যাশনে

চৈত্র মাসের প্রচন্ড গরম চলছে এখন। অনেকেই চাইছেন এই গরম থেকে রেহাই পেতে। তাই সুযোগ পেলেই ছুটছেন অবকাশে, যেখানে মিলবে খোলা হাওয়া আর প্রশান্তির শীতলতা। তবে এই সামার ভ্যাকেশনে যেখানেই যান না কেন, ফ্যাশন শব্দটি ভুলে গেলে চলবে না। কারণ ছুটি কাটিয়ে সেখানে তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করতে হবে। তাই বেড়াতে গিয়েও নিজেকে সুন্দর দেখানো চাই। তাই জানতে হবে কেমন করে ছুটির ফাঁকে থাকবেন ফ্যাশন সচেতন। বেড়াতে যাওয়ার সময় অনেকে একগাদা কাপড় নিয়ে যান। কিন্তু এর কোন প্রয়োজন নেই। কোথায় বেড়াতে যাচ্ছেন, সেই হিসেব মত অপোশাক নিন। ঠান্ডা জায়গায় গেলে সঙ্গে নিতে হবে গরম কাপড়।

এক্ষেত্রে ডেনিমের জিন্স থাকতেই হবে আপনার সুটকেসে। সঙ্গে নিন স্টাইলিশ জ্যাকেট আর রঙিন স্কার্ফ। এই স্কার্ফ অনেকভাবে রাখা যেতে পারে ফ্যাশনে। মাথায়, গলায়, হাতে নানা ভাবে পেঁচিয়ে নিতে পারেন। স্মার্ট ক্যাপ রাখতে পারেন স্টাইলিংয়ে। আবার যদি বেড়াতে যান সমুদ্রের পারে, ফুরফুরে হাওয়ার সঙ্গে তাল মিলিয়ে ক্যাপ্রি, শর্টস, স্কার্টের মত পোশাক বেঁছে নিন। একটু ফ্লোয়ি গাউন বা ড্রেপ্ট টপ ভালো মানাবে। সামার ভ্যাকেশনে আরামদায়ক কটনের পোশাক রাখা হবে বুদ্ধিমানের কাজ। নানাধরনের প্রিন্টেড পোশাকের জন্য উপযুক্ত সময় গরমের এই সময়টি। কিন্তু শুধু পোশাক নিলেই চলবে না। সঙ্গে থাকতে হবে মানানসই এক্সেসরিজ।

ছুটিতে থাকছেন বোলে একে উপেক্ষা করবেন না। আবার যদি শীতের দেশে যান, তাহলে গয়নার বাহুল্য ট্যাগ করুন। তবে কালেকশনে বাহারি কানের দুল রাখতে পারেন। জুতোর দিকেও নজর দিতে হবে। অ্যাঙ্কল লেন্থ বা নি লেন্থ বুট ট্রাই করতে পারেন। বড় ডায়ালের ঘড়ি পরুন। সমুদ্রের পাড়ে গেলে এক্সেসরিজের প্রয়োজন পরবে একটু বেশিই। নানান রকম বিডেড ব্রেসলেট, জুয়েলারি সঙ্গে রাখতে পারেন। আর পায়ে থাকবে রঙিন ফ্লিপফ্লপ, টাই আপ, বাহারি স্যান্ডেল। সেই সঙ্গে চোখে সানগ্লাস রাখতে ভুলবেন না। রোদ থেকেও যেমন রক্ষা পাবেন, তেমনই ফ্যাশন পাবে নতুন মাত্রা। ছুটির ফাঁকে এভাবেই রাঙিয়ে নিন নিজেকে।



« (পূর্বের সংবাদ)