মেইন ম্যেনু

ছুটি শেষে কাজে ফিরছেন তারকারা

সারা বছর তারকাদের অবসর কাটানোর সময় বলতে শুধু ঈদের সময়। এছাড়া তাদের অবসর মেলা দায়! সারাদিন লাইট, ক্যামেরা অ্যাকশন এ তিন শব্দ ঘিরেই বসবাস। এসময় নিজেকে একটু আপন করে কাছে পাওয়া। অলস সময় কাটনো। পরিবারের সঙ্গে ঘুরতে যাওয়া। এরপর আবার ব্যস্ততা শুরু। আজ ঈদের পঞ্চম দিন। ধীরে ধীরে ব্যস্ত হয়ে উঠছে চলচ্চিত্র অঙ্গনসহ নাটক পাড়াও।

শাকিব খান
বাংলা চলচ্চিত্রের এসময়ের অন্যতম ব্যস্ততম অভিনেতা। তিনি ঈদের পরদিনই ‘রাজনীতি’ ছবির শুটিংয়ে অংশগ্রহণ করেন। বরাবারেরমত তার ঈদ ছিল অনেকটা ছবি কেন্দ্রীক। পরিবারের সঙ্গে সেভাবে সময় কাটানো হয়নি। দুপুরে খাবার শেষে করেই বেরিয়ে পরেন হল ভ্রমণের উদ্দেশ্যে। ২৯ তারিখ থেকে আবার শফিক হাসানের পরিচালনায় ‘ধূমকেতু’ ছবির শুটিং শুরু করেছেন এফডিসিতে।

রিয়াজ
ঈদের আগের দিন পর্যন্ত নাটকের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। মাঝখানে ঈদের কয়েকটাদিন ছুটিতে ছিলেন। এরপর আবার আগামীকাল থেকে বিবিসির জনসচেতনতামূলক নাটক উজান গাঙের নাইয়া’র শুটিং শুরু করবেন। গতকালই তিনি কক্সবাজারে গিয়েছেন। কারণ এখানেই নাটকটির দৃশ্যধারণ হবে।

অপু বিশ্বাস
ঈদের পরদিন থেকেই অপু বিশ্বাসের শুটিং এ ফেরার কথা ছিলো। কিন্তু সাময়িক জটিলতার কারণে তা আর হয়নি। বেশ অলসভাবেই কেটেছে ঈদের সময়। কিন্তু ৯ অক্টোবর থেকেই ফের পুরোদমে শুটিংয়ে ব্যস্ত হয়ে পরবেন তিনি।

চঞ্চল চৌধুরী
‘আয়নাবাজি’ চলচ্চিত্র নিয়ে ব্যস্ততার কারণে দীর্ঘ চারমাস কোন নাটকে অভিনয় করেননি। এরপর চলচ্চিত্রের শুটিং শেষে ৬টি খণ্ড নাটক। আর ৩টি একঘণ্টার নাটকে অভিনয় করেছেন। যেগুলো ঈদের দিন থেকে শুরু হয়ে ঈদ অনুষ্ঠানে বিভিন্ন চ্যানেলে প্রদর্শিত হচ্ছে। এছাড়া বাংলাভিশনে প্রচারিত হয় খণ্ড নাটক ননস্টপ এর শুটিংয়ে ১ অক্টোবর থেকে ব্যস্ত হয়ে পরবেন এ অভিনেতা। নাটকটির শুটিং হবে উত্তরার বিভিন্ন লোকেশনে।

পরীমণি
বর্তমান সময়ের ব্যস্ততম নায়িকা পরীমণি। ঈদ শেষ করে আজ থেকে এফডিসিতে ‘ধূমকেতু’ ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। আর এ সকাল ১০টার সময় বাসা থেকে বের হয়েছেন তিনি। ফেসবুকে লিখেছেন আবার শুটিং শুরু এফডিসি যাই। এবার পরীমণি ঈদ উদযাপন করেছেন বরিশালে তার নানাবাড়িতে।

নিলয়
ছোট পর্দার ব্যস্ততম অভিনেতা নিলয়। ঈদের ছুটি শেষ করেই আজ থেকে আবার শুটিংয়ে পুরোদমে ব্যস্ত হয়ে পরেছেন। দুপুর থেকেই শুরু হয়েছে নাটকের শুটিং। ফেসবুকে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আবার কাজে ফিরেছি’।