মেইন ম্যেনু

ছেলের উপহারে অন্যরকম জন্মদিন শ্রাবন্তীর

কলকাতার সিনেমার টপ হিরোইন শ্রাবন্তী। তিনি এবারের জন্মদিন পালন করলেন তার ভক্তদের নিয়ে। অর্থাৎ তিনি বেশ অনেকটা সময় এবার সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন।

শ্রাবন্তীকে পেয়ে সোশ্যাল মিডিয়ায়ও উপচে পড়ছে জন্মদিনের শুভেচ্ছা। থেকে থেকেই সেখানে উত্তর দিচ্ছেন তিনি। এরই মধ্যে ফ্যানরা ওসিয়ান গ্রিল রেস্তরাঁয় গ্র্যান্ড সেলিব্রেশনের আয়োজন করেছে। সে ডাকে সাড়া দিয়ে চলে এলেন বার্থ ডে গার্ল শ্রাবন্তী।

টলিউডের এই সময়ের অন্যতম সেরা নায়িকার চোখেমুখে যেন বাচ্চাদের মতো খুশির আলো। ছেলে ঝিনুকের পাওয়া উপহারে আপ্লুত তিনি।

শ্রাবন্তী ছেলের উপহারে এতটাই উচ্ছ্বসিত হয়েছে যার জন্য এবারের জন্মদিনটা তার কাছে একদমই আলাদা। তিনি বলেন, ঝিনুক আমাকে অনেক ভলোবাসা দিয়েছে। আরা আমাকে খুউউউব সুন্দর একটা ঘড়ি প্রেজেন্ট করেছ।

শ্রাবন্তী অভিনীত চলচ্চিত্র ‘কাঠমুন্ডু’। গতকাল এ ছবির ফাস্টলুক প্রকাশ হয়েছে। এ প্রসঙ্গে তিনি বলেন, নেপালের যে সব জায়গায় শুটিং হয়েছিল, ভূমিকম্পের পর সব ধ্বংস হয়ে গিয়েছে। ‘দরবার স্কয়্যার’, পোখরা লেক, পশুপতি মন্দির –এই সব জায়গাগুলোয় অনেক স্মৃতি জড়িয়ে আছে। কাঠমান্ডুতে আমরা প্রায় ১০-১২ দিন ছিলাম। সেখানের মানুষের থেকে যে ভালোবাসা পেয়েছি, তার তুলনা নেই।

ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সাহায্য করার কথা উল্লেখ করে তিনি বলেন, ভূমিকম্পের খবরটা পেয়ে আমার তো চোখে জলই চলে এসেছিল। এই ছবিটার মাধ্যমে তাই নেপালের জন্য কিছু করার ভাবনা আছে আমাদের টিমের তরফ থেকে।



« (পূর্বের সংবাদ)