মেইন ম্যেনু

ছেলের মুখ দেখালেন কিম কার্দাশিয়ান

এর আগে শুধু একটি আঙুলের দেখা মিলেছিল তার। এবার পুরো চেহারাটাই দেখালেন কিম কার্দাশিয়ান। তিনি তাঁর ছেলে সেন্ট ওয়েস্টের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করলেন আজ।

তিন মাস বয়সে প্রথম তার মুখ দেখল গোটা দুনিয়া। সে টিভি রিয়েলিটি শো তারকা কিম কার্দাশিয়ানের ছেলে সেন্ট।

জানা গেছে, কিম কার্দাশিয়ানের বাবা প্রয়াত রবার্ট কার্দাশিয়ানের জন্মদিন আজ। তাঁকে সম্মান জানাতেই ছেলের ছবিটি শেয়ার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

ছবির ক্যাপশনে কিম লিখেছেন, ‘আজ আমার বাবার জন্মদিন। বাবা নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটাতে খুব ভালবাসতেন। তাই আজ সকলের সঙ্গে আমি সেন্টের ছবি শেয়ার করলাম।’
তিনি আরও জানিয়েছেন, বাবা রবার্ট কার্দাশিয়ান তাঁর নাতিকে দেখতে চেয়েছিলেন। কিন্তু তা সম্ভব হয়নি। সেজন্যই সবার সঙ্গে আজ সেন্টের ছবিটি শেয়ার করতে চেয়েছেন তিনি।

এতদিন আড়াই বছরের মেয়ে নর্থের বিভিন্ন মুডের ছবি অনুরাগীদের সঙ্গে সোশাল নেটওয়ার্কে শেয়ার করতেন কিম। এ বার তার সঙ্গে যোগ হল সেন্টও।

ছবিতে সেন্ট ওয়েস্টকে ঘুমন্ত অবস্থায় দেখা গেছে। মাথার কাছে উপরের দিক সেন্টের দুই হাত তোলা রয়েছে। এর আগে ৪ জানুয়ারি সেন্টের প্রথম একটি ছবি পোস্ট করেছিলেন কিম। সেখানে শুধু তাঁর হাতের সঙ্গে সেন্টের একটি আঙুল ধরে থাকার ছবি পোস্ট করা হয়েছিল। গত বছরের ৫ ডিসেম্বর সেন্টের জন্ম হয়।