মেইন ম্যেনু

ছোটবেলার এই কিউট শিশুটি বর্তমানের এক জনপ্রিয় নায়িকা! বলুন তো কে সে?

এমন মিষ্টি বাচ্চা, যাকে দেখলেই আদর করতে ইচ্ছে করে। কিন্তু বড় হয়ে যে অসাধারণ সুন্দরী হবে, সেই কথা বোধহয় তখন ঠিক বোঝেননি অভিভাবকেরা। কে এই নায়িকা, জানতে ক্লিক করুন…

একটু গোলগাল গড়নের বাচ্চাদের দেখলে সকলেরই মনে হয় একটু গাল টিপে দিই। এই বাচ্চাটিকে দেখেও তেমনটাই মনে হতে বাধ্য। তার উপর এতটা হাসিখুশি যে দেখলে বহু গম্ভীর মানুষের মন গলে যাবে। কে জানত, এই মেয়েই একদিন তার সৌন্দর্যের ছটায় বিশ্বজয় করবে! হ্যাঁ, বড় হয়ে এই ছোট্ট মেয়েটিই জিতে নেয় মিস ওয়র্ল্ড খেতাব। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও নায়িকা হিসেবেই তিনি বেশি জনপ্রিয়।

image (5)

উপরের এই দ্বিতীয় ছবিটি দেখে কি অন্য আর একটি মুখ মনে পড়ে যাচ্ছে? আরাধ্যা বচ্চনের ছবির সঙ্গে উপরেরে এই মেয়েটির মুখের কী অদ্ভুত মিল, তাই না?

ঠিকই ধরেছেন, হলুদ ফ্রক পরা উপরের ছবিটি ঐশ্বর্য রাই বচ্চনের। ছেলেবেলার ওই ছবি দেখে সত্যিই বোঝার কোনও উপায় নেই। তবে নীচের ছবি দু’টিতে মুখের আদলটি বেশ স্পষ্ট।

aishwarya11

আরাধ্যাও কি তবে বড় হয়ে ঐশ্বর্যের মতোই দেখতে হবে? তবে আরাধ্যার চেহারার পরিবর্তনটা অতটা চোখে পড়বে না হয়তো আলাদা করে। কারণ সে এখন সেলেব বেবি। সংবাদমাধ্যমে তার বড় হওয়ার প্রতি মুহূর্তটা ধরা পড়বে।