মেইন ম্যেনু

“জঙ্গিবাদীরা ইসলামের ধারক বাহক নয়”

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য এবং জঙ্গিবাদ ও সন্ত্রাস কমিটি রাজশাহীর প্রধান উপদেষ্টা ফজলে হোসেন বাদশা বলেছেন, জঙ্গিবাদিরা ইসলামের ধারক বাহক নয় । আজ বাংলাদেশে শতকরা ৯০ দশমিক মানুষ ধর্ম নিরপেক্ষ । দেশে জঙ্গি হামলা একটি রাজনৈতিক লড়াই। বাংলাদেশের অস্তিত্বের বিরুদ্ধে ষড়যন্ত্র। জঙ্গিদের মধ্যে নৃসংসতা ও হিংস্রতা রয়েছে। দেশের মানুষ জঙ্গিবাদকে গ্রহণ করবে না। ঈদের জামাতে ও বিদেশীদের হত্যা করে, তখনই বোঝা যায় ইসলামের সাথে এদের কোন সর্ম্পক নাই।

শনিবার সন্ধ্যায় রাজশাহী কলেজ মিলনায়তনে জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি রাজশাহীর উদ্যোগে এক প্রতিবাদ সভায় তিনি এই কথা বলেন ।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এবং জঙ্গি প্রতিরোধ রাজশাহী কমিটির আহ্বায়ক এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য দেন প্রতিরোধ কমিটির যুগ্ন আহবায়ক ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর সভাপতি লিয়াকত আলি লিকু, প্রতিরোধ কমিটির যুগ্ন আহবায়ক ও আ’লীগের সহ-সভাপতি মীর ইকবাল, নওশের আলি, প্রতিরোধ কমিটির যুগ্ন আাহবায়ক সাদরুল ইসলাম, সদস্য সচিব ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, ওয়ার্কার্স পার্টির বোয়ালিয়া থানা সম্পাদক মনিরুজ্জামান মনির প্রমুখ ।