মেইন ম্যেনু

জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান রাসিক মেয়রের

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে মানববন্ধন করা হয়েছে। রাজশাহী সিটি করপোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীমের উদ্যোগে বুধবার সকালে ২১নং ওয়ার্ড কার্যালয়ের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

এ সময় বক্তব্য রাখতে গিয়ে দায়িত্বপ্রাপ্ত মেয়র বলেন, ইসলাম শান্তির ধর্ম। সন্ত্রাস, খুন, জঙ্গিবাদ ইসলাম সমর্থন করেনা। যারা ইসলামের নামে মানুষ হত্যা করছে তারা ধর্ম ও মানবতার শত্রু। এদের বিরুদ্ধে সকলকেই সোচ্চার হতে হবে।

শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে তুলুন। ধর্মের প্রকৃত শিক্ষা দিন। তারা যেন বিপথগামী না হয়ে যায়, এজন্য তাদের প্রতি যতœবান হোন। শিক্ষার্থীরা যতক্ষণ শিক্ষা প্রতিষ্ঠানে অবস্থান করে ততক্ষণ তাদের প্রতি নজর রাখুন।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন কাউন্সিলর মুস্তাক হোসেন রতন, কাউন্সিল নাজমা খাতুন, কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান, যুবলীগের সভাপতি রমজান আলী, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তোজাম্মেল হোসেন বাবলু, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।

মানববন্ধনে সাবিত্রী বালিকা উচ্চ বিদ্যালয়, সূর্যকণ্যা উচ্চ বিদ্যালয়, সিরোইল সরকারি উচ্চ বিদ্যালয়, মসজিদ মিশন একাডেমী, চারুকলা মহাবিদ্যালয়, রয়েল মেডিকেল টেকনোলজি ইনস্টিটিউট, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মহাবিদ্যালয়ের শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষ মানববন্ধনে অংশ গ্রহণ করেন।