মেইন ম্যেনু

জঙ্গিরা খালেদার পাশে বসে থাকে : হাছান মাহমুদ

জঙ্গিরা খালেদার পাশে বসে থাকে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চারপাশে জঙ্গি। জঙ্গিরা খালেদার পাশে সব সময় বসে থাকে। রবিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে গুলশানে জঙ্গি হামলার প্রতিবাদে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

মানববন্ধনে হাছান মাহমুদ বলেন, গুলশানে রেস্তোঁরায় যে বর্বরোচিত হামলায় ঘটনা ঘটেছে তা আইএস ঘটায়নি। এরা অতীতের জামায়াত-শিবির। জামায়াত-শিবির ও দেশি-বিদেশি ষড়যন্ত্রে ঘটনাগুলো ঘটছে। নিহত জঙ্গিদের পরিবার তাদের সন্তানদের অপকর্মের দায় কিছুতেই এড়াতে পারেনা মন্তব্য করে তিনি বলেন, আপনারা প্রত্যেকে আপনাদের সন্তানদের খোঁজখবর রাখেন।

তারা কোথায় যায়, কি করে লক্ষ রাখেন। ভালো-মন্দ দেখভাল করেন, যেন আপনার সন্তান জঙ্গি না হয়ে যায়। গুলশানে জঙ্গি হামলার ব্যাপারে আমাদের কাছে যে তথ্য আছে তাতে দেখা যাচ্ছে এরা মাদ্রাসা বা গরিব ঘরের সন্তান নয়। এরা সমাজের উচ্চবিত্ত পরিবারের সন্তান।

তিনি আরো বলেন, আজ যখন শেখ হাসিনার নেতৃত্বে দেশ অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে তখন দেশ ধ্বংসে দেশি-বিদেশি ষড়যন্ত্র শুরু হয়েছে। তবে আমরা ভয় পাই না। আমরা দেশের সব মানুষকে সঙ্গে নিয়ে এ সংকট মোকাবিলা করবো। দল-মত নির্বিশেষে স্বাধীনতার স্বপক্ষের সব দলের সঙ্গে আলোচনা করে, এক হয়ে এ সংকট মোকাবিলা করবো। মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অধ্যাপক ফজলুল হক, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি হাসিবুর রহমান মানিক, সহসভাপতি খন্দকার ফরিদ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক সেলিম হোসেন রানাসহ প্রমুখ।