মেইন ম্যেনু

জঙ্গি অভিযোগে ইমাম অপহৃত চাঁদা দাবী গ্রেপ্তার ১

মাগুরা প্রতিনিধি :মাগুরায় জঙ্গি অভিযোগ দিয়ে বেল¬াল হোসেন নামের এক ইমামকে মঙ্গলবার রাতে অপহরণ করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রাতেই অপহৃত ইমামকে পুলিশ উদ্ধার করেছে।

শালিখা থানার ওসি রবিউল ইসলাম জানান, জঙ্গি আখ্যায়িত করে মাগুরা সদরের কাটাখালী এলাকা থেকে ইমাম বেল্লাল হোসেন অপহরণ করা হয়। ইমাম বেল¬াল হোসেন যশোরের বাঘার পাড়া উপজেলার উত্তর শ্রীরামপুর জামে মসজিদের ইমাম সে মাগুরা সদর উপজেলার কাটাখালি এলাকায় এক আত্মিয়ের সাথে দেখে করতে এসেছিলেন। মঙ্গলবার রাত ৮ টার দিকে মাগুরা সদর উপজেলার ছয়চার গ্রামের জনি(২২) উজ্জল (২৩)সহ ৪-৫ যুবক ওই ইমামকে জঙ্গি আখ্যা দিয়ে ধরে নিয়ে যায় এবং টেলিফোনে ইমামের পরিবারের কাছে ৫০ হাজার টাকা দাবি করে। বিকাশ করে ওই টাকা পাঠানোর জন্য অপহরণ কারীরা নির্দেশ দেয়। অপহৃত ইমামের স্বজনরা শালিখা থানায় রাতে ঘটনা জানায়।

মাগুরা সিনিয়র সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায়ের নেতৃত্বে পুলিশ অপহরণ কারিদেরকে টাকা দেয়ার ছলনায় অবস্থান নিশ্চিত হয়ে কাটাখালী এলাাকার একটি মাঠ থেকে রাতেই অপহৃত ইমামকে উদ্ধার ও জনি (২২) নামে এক অপহরণকারীকে গ্রেপ্তার করে। এ সময় অন্য অপহরণকারীরা অন্ধকারে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত জনি সদর উপজেলার ছয়চার গ্রামের মিজানুর রহমানের পুত্র। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে।