মেইন ম্যেনু

জঙ্গি মূসাকে খোঁজা হচ্ছে : সিটিটিসি

জঙ্গি মাঈনুল ইসলাম মূসাকে খোঁজা হচ্ছে। তাকে আটক করতে ক্রাইমসিন ইউনিটের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিসি) মহিবুল ইসলাম কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

আজ মঙ্গলবার বেলা ১টা ২০ মিনিটে রাজধানীর দক্ষিণখানের জঙ্গি আস্তানা সূর্যভিলা পরিদর্শন শেষে তিনি একথা বলেন। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে সূর্য ভিলার ওই বাড়িতে জঙ্গি আস্তানার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা সাইদুর রহমান ও এডিসি আব্দুল মান্নানসহ পুলিশের অপরাধ তদন্ত বিভাগের মোট ৬ থেকে ৭ জন সদস্য ভেতরে প্রবেশ করে।

ডিসি বলেন, সোমবার সংগ্রহ করা আলামত পরীক্ষা-নীরিক্ষা করা হয়েছে। এর ফলে ‍অনেক কিছু জানা গেছে। তিনি বলেন, জঙ্গি মাঈনুল ইসলাম মূসাকে গ্রেপ্তার করা হলে এ বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। সূর্য ভিলা নামে ওই বাসাটি মূলত জঙ্গি মূসাই ভাড়া নিয়েছিল। সেখানে তার স্ত্রী ও মেয়ে থাকতো। শুক্রবার রাতে দক্ষিণখানের এই বাড়িতে জঙ্গি আস্তানার সন্ধান পায় পুলিশ। পরে শনিবার অভিযান চালানো হয়। অভিযানে এক জঙ্গি নারী ও এক কিশোর আফিফ কাদেরী নিহত হন। এছাড়া দুই নারী ও দুই শিশুসহ আত্মসমর্পণ করে।