মেইন ম্যেনু

জঙ্গি-সন্ত্রাসবাদের প্রেতাত্মাদের উৎখাত করতে হবে

দেশের উন্নয়ন ধারাকে অব্যাহত ও নিরাপদ রাখতে জঙ্গি-সন্ত্রাসবাদের প্রেতাত্মাদের চিরতরে উৎখাত করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

মঙ্গলবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি একথা বলেন।

হানিফ বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত রাষ্ট্রক্ষমতায় থেকে যারা বাংলাদেশকে পাকিস্তানের ভাবধারায় নিয়ে গিয়েছিলেন। সেই অশুভ শক্তির অশুভ চক্রান্ত আবার শুরু হয়েছে।

তিনি বলেন, আজকে আমাদেরকে বঙ্গমাতার আদর্শের শপথ নিয়ে অঙ্গীকার করতে হবে। কারণ দেশের উন্নয়ন ধারাকে অব্যাহত ও নিরাপদ রাখতে জঙ্গি-সন্ত্রাসবাদের প্রেতাত্মাদের চিরতরে উৎখাত করতে হবে।

এ সময় বঙ্গমাতার জন্মবার্ষিকীতে নেতাকর্মীদের সন্ত্রাস-নৈরাজ্য ও জঙ্গিবাদের বিরুদ্ধে অঙ্গীকার করার আহ্বান জানান এই আওয়ামী লীগ নেতা।

মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন নেসা ইন্দিরা, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণ ও উত্তরের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও সাদেক খান, মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পিনু খান, সাংগঠনিক সম্পাদক মাহমুদা বেগম প্রমুখ।