মেইন ম্যেনু

জনসম্মুখে বডিগার্ডকে চড় কষালেন সালমান

একের পর এক ভালো কাজ যেমন করে খবরের শিরোনাম হন বলিউডের সুপারস্টার ও ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান, ঠিক তেমনি মন্দ কাজ করেও কম খবরে আসেননি এই তারকা অভিনেতা! এবার নিজের দেহরক্ষীকে জনসম্মুখে চড় কষিয়ে সংবাদের শিরোনাম হলেন বলিউডের ভাইজান!

ভারতীয় বেশকিছু মিডিয়ায় প্রকাশিত খবরে সালমানের নিজের দেহরক্ষীকে চড় মারার ঘটনাটি প্রকাশিত হলেও শীর্ষস্থানীয় পত্রিকাগুলো এ খবর এড়িয়ে যায়। যেসকল সংবাদ মাধ্যমে নিজের দেহরক্ষীকে চড় কষানোর খবরটি প্রকাশ করেন, তাদের মারফতে জানা যায়, সম্প্রতি প্রীতি জিনতা ও ঋত্বিক রোশানের প্রাক্তন স্ত্রী সুসান খানের সঙ্গে এক প্রোগ্রামে মিলিত হয়েছিলেন সালমান। আর সেখানে সালমানকে দেখে সাংবাদিকরা ঘিরে ধরলে তার নিজের বডিগার্ডরা এগিয়ে আসে। এ সময় সাংবাদিকদের সঙ্গে সালমানের দেহরক্ষীদের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে যায়। আর এমন সময় সালমান এগিয়ে গিয়ে নিজের দেহরক্ষীকেই নাকি চড় মারেন!

তবে নিজের দেহ রক্ষীকে চড় মারার বিষয়টি নাকি সালমানের লোক দেখানো! কারণ এর আগে সালমানের কাছে গেলেই তার দেহরক্ষীরা হুঙ্কার দিয়ে উঠতো। এমন ঘটনায় ‘প্রেম রতন ধন পায়ো’র প্রমোশনেও সাংবাদিকদের সঙ্গে ঝামেলা হয়েছিল দেহরক্ষীদের। সেসময় সাংবাদিকরা সালমানকে প্রত্যাখ্যান করার হুমকিও দিয়েছিল। কিন্তু দুই তরফ থেকেই অবশেষে মনমালিন্যের অবসান হয়।

হয়তো সাংবাদিকদের সঙ্গে এমন ঝামেলা আবার নতুন করে চাননি বলেই দেহরক্ষীকে সবার সামনে চড় কষিয়ে বিষয়টা হালকা করে নিলেন সালমান!