মেইন ম্যেনু

জন্মতারিখ বলে দেয় কোন মেয়ের সুখ-চাহিদা কেমন

১। মাসের প্রথম দিনে যাঁদের জন্ম সেই মেয়েরা সুখ-চাহিদার দিক থেকেও এগিয়ে। এঁরা অপছন্দের কোনও কিছুই মেনে নিতে পারেন না। সে জন্য প্রিয়জনকে আঘাত করতেও ছাড়েন না। উপহার হিসেবে গয়না পেতে পছন্দ করেন।

২। এঁরা নিজের ভালবাসা নিয়ে এতটাই পজেসিভ যে তা ছিনিয়ে নিতে মরিয়া হয়ে ওঠেন। নিজের কিছু ভাগ করে নিয়ে পছন্দ করেন না। নানা রকম উপহার পেতে পছন্দ করেন।

৩। এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা খুব ব্যক্তিত্বসম্পন্ন।তাই এঁদের চাহিদা বোঝা খুবই মুশকিল। তবে এঁরা ভাল ভাল উপহার পেতে পছন্দ করেন।.

৪।এই মেয়েরা খুব শান্ত হন। তবে নিজের পছন্দ নিয়ে কোনও আপোস করেন না। এঁরা প্রকৃতিপ্রেমিক হয়ে থাকেন। তাই মাঝে মাঝে বেরিয়ে পড়তে চান।.

৫।এই তারিখে জন্ম নিলে মেয়েরা আদুরে স্বভাবের হয়। সেটা বড় হওয়ার পরেও বজায় থাকে। স্বামীর কাছ থেকেও সব সময়ের অ্যাটেনশন চায়।এঁরা উপহার পেতে ভালবাসেন।

৬। এঁরা ভালবাসা পেতে চান, কিন্তু উগ্রতা পছন্দ করেন না। নরম স্বভাবের হওয়ায় এঁদের মধ্যেও উগ্রতা দেখা যায় না। ফুল উপহার পেতে ভালবাসেন।.

৭। এঁরা মাঝে মাঝে খুব উগ্র হয়ে ওঠেন। আসলে নিজের ভালবাসা নিয়ে এতটাই পজেসিভ যে তা ছিনিয়ে নিতে মরিয়া হয়ে ওঠে। নিজের কিছু ভাগ করে নিতে পছন্দ করেন না।

৮। এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা ছোট থেকেই বায়না করায় অভ্যস্ত। বড় হলে কিছুটা কমলেও ভালবাসার ব্যাপারে খুব পজেসিভ। ভাগ করে নিতে পারেন না।

৯। এঁরা সাধারণত কথাবার্তায় খুব সচেতন। আর সেই কারণেই অনেক সময়ে মনের কথা প্রকাশ করতে সঙ্কোচ করেন। এঁরা পুতুল ভালবাসেন।

১০। এঁরা খুব চঞ্চল স্বভাবের হন। ফলে বন্ধুবান্ধব নিয়ে থাকতে পছন্দ করেন। হইচই পরিবেশ এঁদের বড় চাহিদা। খুব দামি কিছু নয়।

১১। এই মেয়েরা খুব শান্ত হয়। তবে নিজের পছন্দ নিয়ে কোনও আপোস করে না। এঁরা প্রকৃতিপ্রেমিক হয়ে থাকেন। তাই মাঝে মাঝে বেরিয়ে পড়তে চায়।

১২। এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা একা থাকতে পছন্দ করেন। তবে মনের মতো সঙ্গী পেলে তাঁকে নিয়ে দীর্ঘ সময় কাটাতে পারেন। সাহিত্যের প্রতি এঁদের অত্যন্ত আগ্রহ দেখা যায়।

১৩। এঁরা মাঝে মাঝে খুব উগ্র হয়ে ওঠেন। আসলে নিজের ভালবাসা নিয়ে এতটাই পজেসিভ যে তা ছিনিয়ে নিতে মরিয়া হয়ে ওঠে। নিজের কিছু ভাগ করে নেওয়া এঁদের নাপসন্দ।

১৪। এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা খুব ব্যক্তিত্বসম্পন্ন।তাই এঁদের চাহিদা বোঝা খুবই মুশকিল। তবে এঁরা ভাল ভাল উপহার পেতে পছন্দ করেন।

১৫। এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা খুব নরম স্বভাবের। এঁরা ভালবাসার মানুষকে সব সময়ে কাছে পেতে চায়। কিন্তু স্পষ্ট করে বলতে পারে না। ফুল এঁদের খুব পছন্দ।

১৬। এঁরা একেবারেই মনের কথা প্রকাশ্যে বলেন না।এঁদের সহজে খুশি করা যায় না। আসলে চাহিদা প্রকাশ করার চেয়ে নিজেই নিজেকে খুশি করতে পছন্দ করেন।

১৭। কখনও হাসি, কখনও বিষাদ। এই তারিখে জন্ম নেওয়া মেয়েদের মুড বারবার বদলায়। নিজের চাহিদা মতো পরিবেশ না পেলেই কষ্ট পায়। এঁরা একা থাকতে পছন্দ করে না।

১৮। এই মেয়েরা খুব শান্ত হয়। তবে নিজের পছন্দ নিয়ে কোনও আপোস করে না। এঁরা প্রকৃতি প্রেমিক হয়ে থাকেন। তাই মাঝে মাঝে বেরিয়ে পড়তে চায়।

১৯। এই তারিখে জন্ম নিলে মেয়েরা আদুরে স্বভাবের হয়। সেটা বড় হওয়ার পরেও বজায় থাকে। স্বামীর কাছ থেকেও সব সময়ের অ্যাটেনশন চায়।

২০। এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা ছোট থেকেই বায়না করায় অভ্যস্ত। বড় হলে কিছুটা কমলেও ভালবাসার ব্যাপারে খুব পজেসিভ। ভাগ করে নিতে পারেন না।

২১। চাহিদার হিসেবে মনে হয় সব থেকে এগিয়ে এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা। ভালবাসা থেকে উপহার সবেতেই নিজেদের পছন্দ চাপিয়ে দেওয়াটা এঁদের অভ্যাস।

২২। এঁরা একাধিক জনকে ভালবসতে পারেন এক সঙ্গে। সবার কাছেই প্রিয় হয়ে উঠতে পারেন। নিত্য নতুন আব্দার করাই এঁদের স্বভাব।

২৩। এঁরা খুব চঞ্চল স্বভাবের হন। ফলে বন্ধুবান্ধব নিয়ে থাকতে পছন্দ করেন। হইচই পরিবেশ এঁদের বড় চাহিদা। খুব দামি কিছু নয়।

২৪। সাধারণত এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা মুখচোরা স্বভাবের। তবে ভাল সঙ্গী পেলে মন খুলে কথা বলতে পছন্দ করেন। এঁদের চাহিদা খুব বেশি নয়।

২৫।এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা খুব কঠিন মনের হয়। ভালবাসা ছিনিয়ে নিতে পারেন। প্রয়োজনে কঠিন সিদ্ধান্ত নিতে জানেন।ঘরে বসে থাকা একেবারেই অপছন্দের।.

২৬।এঁরা সাধারণত মুখচোরা ধরনের। কথা বার্তায় খুব সচেতন। আর সেই কারণেই অনেক সময়ে মনের কথা প্রকাশ করতে সঙ্কোচ করেন। এঁরা পুতুল ভালবাসেন।

২৮। ২৮ তারিখে যাঁদের জন্ম সেই মেয়েরা বেড়াতে খুবা ভালবাসেন। সঙ্গীকে নিয়ে সময় কাটাতে চান নিভৃতে। বন্ধু হিসেবেও এঁরা খুব বিশ্বাসী।

২৯।ভালবাসার অর্থ শুধু শরীর নয়, এই তারিখে যাঁদের জন্ম তাঁরা মনকে বেশি গুরুত্ব দেন। অল্পতেই অভিমানী হন। বেড়াতে যেতে ভালবাসেন।.

৩০।এঁরা খুব সুন্দরপ্রিয়। সুন্দর দেখতে মানুষ শুধু নয়, সুন্দর মনের মানুষ এঁদের কাছে প্রিয়। গোলাপি রং এঁদের প্রিয় হয়।

৩১। এঁরা ভালবাসা পেতে চায় কিন্তু উগ্রতা পছন্দ করেন না। নরম স্বভাবের হওয়ায় এঁদের মধ্যেও উগ্রতা দেখা যায় না। ফুল উপহার পেতে ভালবাসে।