মেইন ম্যেনু

জানা গেল আদিত্য-শ্রদ্ধার সম্পর্ক বিচ্ছেদের কারণ

২০১৩ সালের হিন্দি সিনেমার সেরা মিউজিক্যাল হিট ‘আশিকি ২’ ছবিতে অভিনয়ের মাধ্যমে একে অপরের কাছে আসেন শ্রদ্ধা কাপুর এবং আদিত্য রায় কাপুর। বেশ কিছুদিন তাদেরকে প্রেম করতে দেখা গেলেও গত বছরেই সম্পর্ক ছিন্ন করেন এই জুটি। সেসময় জানা না গেলেও সম্প্রতি প্রকাশ পেয়েছে তাদের বিচ্ছেদের কারণ।

‘আশিকি ২’ ছবিটি আদিত্য-শ্রদ্ধার জন্য প্রথম বড় সিনেমা ছিল। দুজনেই তখনও সাফল্যের মুখ দেখেননি। ছবিটি করার সময়েই দুজনের বন্ধুত্ব গড় ওঠে। একসাথে ছুটি কাটাতে, এমনকি শ্রদ্ধার বাড়িতেও দুজনকে একসঙ্গে দেখা যেত। কিন্তু তাদের সম্পর্ক নাকি কখনোই মধুর ছিল না।

আদিত্য-শ্রদ্ধা জুটির সম্পর্কে নানা সমস্যা ছিল। শ্রদ্ধার পরিবার কখনও আদিত্যকে মেনে নেয়নি। শ্রদ্ধার মায়ের বক্তব্য ছিল, মাত্র ক্যারিয়ার শুরু হয়েছে শ্রদ্ধার। এর মধ্যে সম্পর্কে জড়িয়ে পড়লে ক্যারিয়ারের ক্ষতি হতে পারে। তবে আদিত্যের পরিবার শ্রদ্ধাকে বেশ পছন্দ করত। ভাবি বিদ্যা বালান অনেকবার শ্রদ্ধার সঙ্গে কথা বললেও তাদের সম্পর্কের সমস্যা মেটেনি।

এরপরই শ্রদ্ধা একের পর এক হিট সিনেমা উপহার দেন বলিউডে- ‘এক ভিলেন, ‘হায়দার’, ‘এবিসিডি ২’। অন্যদিকে ‘দাওয়াত-এ-ইশক’ ছাড়া আদিত্যের ঝুলিতে ছিল না কোনও ছবি। ক্যারিয়ারের কারনেই দুই তারকার মধ্যে সমস্যা লেগেই থাকত। এবং এই কারনেই তাদের প্রেমের সম্পর্ক ক্রমশ খারাপের দিকে যায়।