মেইন ম্যেনু

জানেন কি, সানি লিওনের প্রথম প্রেমিক কে?

বি-টাউনের জার্নি শুরু করেছেন প্রায় পাঁচ বছর। কিন্তু তাতেও কৌতূহলের শেষ নেই। তিনিই সানি লিওন। সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি শেয়ার করেছেন তার প্রথম প্রেমিকের কথা। জানেন কে ছিলেন সেই পুরুষ? কত বছর বয়সে হয়েছিল সেই প্রেম?

সানির কথায়, আমার বয়স তখন মাত্র ১৬। ছেলেটি আমার বয়সী ছিল। হাইস্কুলে ওর বাস্কেটবল খেলা দেখে প্রেমে পড়েছিলাম। এরপর ঘনিষ্ঠ হতে বেশি সময় লাগেনি। তার কথায়, তবে এর জন্য আমার কোনো আফসোস নেই। আমার ইচ্ছেই আমি বাঁচি, আমার দারুণ পরিবার রয়েছে, অনেক বন্ধু রয়েছে।

ফলে কোনো কাজের জন্যই পরে আর অনুশোচনা হয়নি। অভিনয়ের পাশাপাশি এবার গল্প লেখাতেও মন দিয়েছেন সানি লিওন। ডিজিটালি সেই গল্প মুক্তিও পেয়েছে। সব মিলিয়ে বলিউডে লাইম লাইটে এই নায়িকা।

সানি জানিয়েছেন, তিনি অনুভব করেন তরুণ প্রজন্মের ভালোবাসা ক্রমাগত পরিবর্তনশীল। এখানে ক্রমাগত ভাঙা-গড়া চলে। তবে বিয়ে একটি সুন্দর বিষয়। বিয়ের সময় বিষয়টির কথা চিন্তাও করা যায় না। তিনি জানিয়েছেন, পেশাদার জীবন ও ব্যক্তিগত জীবন দুটি বিষয় আলাদা।

আমার কাজের প্রতি মনোযোগটাই প্রধান। কীভাবে আরো ভালো করা যায়, এ বিষয়টিতেই আমি সবচেয়ে গুরুত্ব দেই। অন্য বিষয়ে আমার সঠিক ধারণা নেই। আমি সব সময় যেটা আশা করছিলাম তা এখন হাতের মুঠোয়।