মেইন ম্যেনু

জাপার এমপি বাবলার কার্যালয়ে হামলা

জাতীয় পার্টির এমপি সৈয়দ আবু হোসেন বাবলার ব্যক্তিগত কার্যালয়ে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় কার্যালয়ের আসবাবপত্র ভাঙচুর এবং দুজন কর্মী আহত হয়েছেন। তারা হলেন সুমন (৩২) ও নিয়াজ। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর কদমতলী থানার শ্যামপুরে অবস্থিত জাপা এমপি’র কার্যালয়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা ক্ষুব্ধ। এ ঘটনার জন্য আওয়ামী লীগের সংরক্ষিত আসনে এমপি সানজিদা খানম ও তার অনুগতদের দায়ী করে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন বাবলার ব্যক্তিগত সহকারী সুজন দে। তিনি বলেন, এ ঘটনায় মামলা করা হচ্ছে।

দলীয় সূত্র জানায়, এমপি বাবলার পক্ষ থেকে বিষয়টি স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী ও ডিএমপি কমিশনারকে জানানো হয়েছে। ওয়ারি জোনের ডিসি নুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে ২৪ ঘণ্টার মধ্যে জড়িতদের গ্রেপ্তারের আশ্বাস দিয়েছেন। কদমতলী থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেন, ‘এ ঘটনার জন্য মহিলা সংসদ সদস্য সানজিদা ও তার লোকজন দায়ী। দীর্ঘদিন ধরে তারা আমার নির্বাচনী এলাকায় অপকর্ম করার চেষ্টা করছিলেন। কিন্তু আমার ও আমাদের দলের নেতাকর্মীদের প্রতিরোধের মুখে তা সফল হয়নি। ফলে ক্ষুব্ধ হয়ে তারা আমার কার্যালয়ে হামলা চালিয়েছেন।’