মেইন ম্যেনু

জাবিতে ছাত্রলীগ কর্মীর কাছ থেকে ইয়াবা উদ্ধার

শাহাদত হোসাইন স্বাধীন, জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শহীদ রফিক-জব্বার হল থেকে শাখা ছাত্রলীগের এক কর্মীকে ইয়াবাসহ হাতেনাতে আটক করেছে হল প্রশাসন। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ওই হলের ৩২০ নম্বর রুমে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ আটক করা হয় ছাত্রলীগ কর্মী হাসেম রেজাকে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, মঙ্গলবার গোপন সূত্রের ভিত্তিতে লোক প্রশাসন বিভাগের ৪০তম ব্যাচের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী হাসেম রেজার রুম তল্লাশি করে তার বিছানার নিচ থেকে ৫ পিস ইয়াবাসহ গাঁজা উদ্ধার করে হলের আবাসিক শিক্ষক ও নিরাপত্তা কর্মীরা।

এদিকে এ ঘটনায় আবাসিক শিক্ষক আ. স. ম. ফিরোজ-উল-হাসানকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে ৩ কার্য দিবসের মধ্যে ঘটনার তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এ বিষয়ে আটক ছাত্রলীগ কর্মী হাসেম রেজা বলেন, ‘আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার। আমাকে ফাঁসানোর জন্য কেউ এ ধরণের ঘটনা ঘটিয়েছেন।’ তিনি নিজেকে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজীব আহমেদ রাসেলের অনুসারী দাবী করেন।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজীব আহমেদ রাসেল বলেন,”আমি তাকে ব্যক্তিগতভাবে চিনি না। আমার রাজনীতি করলে এতোদিনে পদ পেত। তবে শুনেছি সে ২ বছর ধরে মিটিং মিছিলে আসে।

উল্লেখ্য, ১১ আগস্ট একই হলে আরেক ছাত্রলীগ কর্মীর গাঁজা চাষ করার খবর প্রকাশিত হলে টনক নড়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের।