মেইন ম্যেনু

জাবিতে বহিরাগত গাড়ির ধাক্কায় দুই শিক্ষার্থী আহত

শাহাদত হোসাইন স্বাধীন, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বহিরাগত প্রাইভেট কারের ধাক্কায় দুই শিক্ষার্থী আহত হয়েছে। শনিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে সমাজ বিজ্ঞান অনুষদের সামনে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীরা হলেন শরীফ হোসেন লস্কর ও সাব্বির আহমেদ। উভয়ই নৃবিজ্ঞান বিভাগের ৪২ তম আবর্তনের শির্ক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়, বিকাল সাড়ে পাঁচটার দিকে সমাজ বিজ্ঞান অনুষদের সামনে দিয়ে শরীফ হোসেন লস্করসহ তিন শিক্ষার্থী বাইক চালিয়ে বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেটের দিকে যাচ্ছিলেন। এ সময় বাইরে থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে ঐ বাইকের ধাক্কা লাগে। এতে শরীফ হোসেনের একটি পা ভেঙ্গে যায় এবং সাব্বির আহমেদ আহত হয়। বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাদের সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে প্রাইভেটকার চালককে প্রক্টরিয়াল টিমের সদস্যরা প্রক্টর অফিসে নিয়ে আসে।

প্রাইভেটকার চালক চাঁন মিয়া জানান, ঐ শিক্ষার্থীরা বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে আমার গাড়ির সাথে লাগিয়ে দিয়েছে। এখন আমাকে জরিমানা দিতে হচ্ছে।

প্রক্টর অফিস সূত্রে জানা যায়, ‘শিক্ষার্থীদের চিকিৎসা এবং বাইক মেরামত বাবদ ৩০ হাজার টাকা জরিমানা দিবে এই মর্মে ঐ গাড়িচালকের গাড়ি ফেরত দেওয়া হয়েছে’।