মেইন ম্যেনু

জামালপুরে কাঁঠালের বিচি নিয়ে সংঘর্ষে নিহত ২

জামালপুরের বকশীগঞ্জে কাঁঠালের বিচি নিয়ে সংঘর্ষে আহত দু’জন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতরা হলেন—মণ্ডল মিয়া (৫৫) ও মোশারফ হোসেন (৫০)।

এ ঘটনায় উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বকশীগঞ্জ উপজেলার গোয়ালগাঁও পশ্চিমপাড়া গ্রামে বৃহস্পতিবার (১৬ জুন) রাতে এ সংঘর্ষ হয়।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় মণ্ডল মিয়ার নাতি শামীম (৭) ও মোশারফ হোসেনের নাতি মঞ্জু রানীর (৮) মধ্যে কাঁঠালের বিচি নিয়ে হাতাহাতি হয়। পরে বিষয়টি বড়দের মধ্যে ছড়ালে বিক্ষুব্ধ মোশারফ হোসেন দলবল নিয়ে প্রতিবেশী মণ্ডল মিয়ার বাড়িতে হামলা চালায় এবং মণ্ডল মিয়াকে বেধড়ক পিটিয়ে আহত করে। এরই পাল্টা জবাব দিতে মণ্ডল মিয়ার লোকজন মোশারফ হোসেনের ওপর হামলা চালায়। এ ঘটনায় মণ্ডল মিয়া ও মোশারফ হোসেনসহ বাকি আহতদের বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে মণ্ডল মিয়া ও মোশারফ হোসেনের অবস্থার অবনতি হলে রাতেই তাদের অ্যাম্বুলেন্সে করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর রাত ২টায় মণ্ডল মিয়া এবং শুক্রবার (১৭ জুন) সকালে মোশারফ হোসেন মারা যান।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান, সংঘর্ষে নিহতের ঘটনায় শুক্রবার সকালে শাহ আলী মণ্ডল, তার ছেলে নূর আমিন ও মোশারফ গ্রুপের খলিল মিয়া ও জাকির হোসেনকে আটক করা হয়েছে।