মেইন ম্যেনু

জামায়াতের মিছিলে জনতার হামলা

জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মুহাম্মাদ মুজাহিদের ফাঁসির রায় আপীল বিভাগে বহাল রাখার প্রতিবাদে বরিশালে মহানগর জামায়াতের বের করা মিছিলে হামলা চালিয়েছে স্থানীয় জনতা। এসময় শিবিরের এক কর্মীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষ্ব্ধু জনতা। এ ঘটনা মঙ্গলবার বেলা ১২ টার দিকে নগরীর রুপাতলী চান্দু মার্কেট এলাকায় ঘটেছে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, মানবতাবিরোধী অপরাধের মামলায় জামায়াত নেতা আলী আহসান মুহাম্মাদ মুজাহিদের ফাঁসির রায় আপীল বিভাগে বহাল রাখার প্রতিবাদে মহানগর জামায়াতের ব্যানারে কয়েকজন যুবক মিছিল বের করে। এসময় আশপাশের জনতা মিছিলে বাঁধা দেন এবং ব্যানার কেড়ে নিয়ে বায়েজিদ ইসলাম নামের এক শিবির কর্মীকে আটক করে গণধোলাই দেয়। পরবর্তীতে ওই শিবির কর্মীকে পুলিশের কাছে সোর্পদ করা হয়।

কোতয়ালী মডেল থানার ওসি শাখাওয়াত হোসেন-পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় জনতার হাতে আটক বায়েজিদ ইসলাম বরিশাল পলিটেকনিট কলেজের ইলেক্ট্রনিক্স বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও মহানগর শিবিরের কর্মী। ওসি আরও জানান, মিছিলে অংশ নেয়া অন্যান্যদের আটক করার জন্য নগরীতে পুলিশের অভিযান চলছে।