মেইন ম্যেনু

জামিনে নুরুন্নাহার, মিনুর জামিন নামঞ্জুর

বিএনপির যুগ্মমহাসচিব কারাবন্দি মিজানুর রহমান মিনুর গাড়ি পোড়ানোর মামলায় জামিন আবেদন নাকচ করে দিয়েছে আদালত। তার বিরুদ্ধে নগরীর মতিহার থানায় দায়ের করা গাড়ি পোড়ানোর মামলা।

সোমবার দুপুরে জামিন আবেদনের ওপর শুনানি শেষে রাজশাহী মহানগর দায়রা জজ আদালতের বিচারক আলতাফ হোসেন এ আদেশ দেন। পরে তাকে আবারও কারাগারে পাঠানো হয়।

এদিকে, রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) প্যানেল মেয়র-৩ নুরুন্নাহার বেগম বোয়ালিয়া মডেল থানায় দায়ের করা সরকারি কাজে বাধা দানের মামলায় জামিন পেয়েছেন।

অ্যাডভোকেট শাহ নেওয়াজ জানান, কারাবন্দি মিজানুর রহমান মিনুকে সোমবার আদালতে দুইটি মামলায় হাজির করে পুলিশ। এসময় আদালতে মতিহার থানার গাড়ি পোড়ানোর একটি মামলায় জামিনের আবেদন জানান তিনি। তবে শুনানি শেষে বিচারক আলতাফ হোসেন তার জামিন আবেদন না মঞ্জুর করেন। পরে তাকে প্রিজন ভ্যানে করে আবারও রাজশাহী কারাগারে পাঠানো হয়।

তিনি বলেন, বোয়ালিয়া থানায় দায়ের করা সরকারি কাজে বাধা দানের একটি মামলায় রাসিকের প্যানেল মেয়র-৩ নুরুন্নাহার বেগম রাজশাহীর অতিরিক্ত মূখ্য মহানগর হাকিমের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানান। শুনানি শেষে বিচারক জুলফিকার উল্লাহ জামিন মঞ্জুর করেন।