মেইন ম্যেনু

জামিনে মুক্তি পেলেন মাগুরা জেলা বিএনপির সদস্যসচিব আলী আহমেদ

মাগুরা প্রতিনিধিঃ গত বছর ২১ মার্চ মাগুরার মঘির ঢালে প্রট্েেরাল বোমা হামলায় ৫ বালু শ্রমিক নিহত ও ৪জন আহতের ঘটনায় পুলিশের দায়ের করা মামলার অন্যতম আসামি মাগুরা জেলা বিএনপির সদস্য সচিব আলী আহমেদ শুক্রবার (২৭এপ্রিল) দুপুরে জামিনে মুক্তি পেয়েছেন। গত ৬ এপ্রিল তিনি পেট্রোল বোমা হামলা

মামলায় আদালতে আত্মসমর্পণ করেন। দীর্ঘ এক মাস ২০ দিন হাজতবাসের পর তিনি জামিনে মুক্তি পেলেন।
গত বছর ২১ মার্চ মাগুরার মঘির ঢালে পট্েেরাল বোমা হামলায় ৫ বালু শ্রমিক নিহত ও ৪জন আহতের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় তিনি আদালতে আত্ম সমর্পণ করেন।

এ সময় তার বিরুদ্ধে ৬টি মামলার ২টি তে হাইকোর্ট ও ৪টি তে মাগুরা আদালত থেকে তিনি জামিন লাভ করেন। সর্বশেষ গত ১৬ মে বুধবার তিনি হাইকোর্ট থেকে জামিনে মুক্তিলাভ করেন। এর পর থেকে অন্যান্য আনুষ্ঠানিক শেষ করে শুক্রবার মাগুরা জেলখানা থেকে তিনি জামিনে মুক্তি পান।

এ সময় জেলগেটে উপস্থিত থেকে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান- মাগুরা পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতা ইকবাল আখতার খান কাফুর, সদর উপজেলা বিএনপির সভাপতি মিহির বিশ্বাস, অন্যরা।
গত বছরের ১৮ আগস্ট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলি আহমদে সহ ২০ জনকে অভিযুক্ত করে চার্জশীট দেয় সিআইডি ।

মামলায় আলী আহমেদের পক্ষের আইনজীবী রশিদুল ইসলাম জানান – সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিতভাবে সরকার জেলা বিএনপির সদস্য সচিব আলী আহমেদের বিরুদ্ধে মামলা দায়ের করে। উচ্চ আদালত ও মাগুরা জেলা জজ আদালত থেকে তিনি একে একে ৬টি মামলায়ই জামিন লাভ করেছেন।