মেইন ম্যেনু

জামিন পেলেন কোহলির পাকিস্তানি ভক্ত

শনিবার ক্রিকেট বিশ্ব আবার মেতে উঠতে যাচ্ছে ভারত-পাকিস্তান দ্বৈরথ নিয়ে। এশিয়া কাপের ম্যাচে মুখোমুখি হচ্ছে যাচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ। কাকতালীয়ভাবে এই ম্যাচের আগ দিয়েই জামিনে ছাড়া পেলেন পাকিস্তানের সেই কোহলি-ভক্ত। নিজ বাড়ির ছাদে ভারতের পতাকা তোলার দায়ে যাকে গ্রেপ্তার করা হয়েছিল গত জানুয়ারিতে।

গত জানুয়ারিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে ৯০ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। প্রিয় ক্রিকেটারের দারুণ নৈপুণ্য দেখে আনন্দে বাড়ির ছাদে ভারতের পতাকা তুলেছিলেন উমর দারাজ। যেন ভুলেই গিয়েছিলেন, নিজ দেশ পাকিস্তান ও প্রতিবেশী দেশ ভারতের চির বৈরিতার কথা। দারাজের এই আচরণ মেনে নেয়নি পাকিস্তানের আদালতও। ১৮ ফেব্রুয়ারি রাষ্ট্রদ্রোহিতার দায়ে গ্রেপ্তার করা হয়েছিল পাকিস্তানের এই কোহলি-ভক্তকে।

বেশ কিছুদিন কারাভোগের পর অবশেষে মুক্তি মিলতে যাচ্ছে দারাজের। শনিবার ৫০ হাজার টাকার জামানত দিয়ে কারাগারের বাইরে আসার সুযোগ পাচ্ছেন তিনি। সব কিছু ঠিকঠাক থাকলে সন্ধ্যার আগে টেলিভিশনের সামনেও বসে যেতে পারেন। আজ হয়তো দারাজ খুব করেই চাইবেন বিরাট কোহলির দারুণ পারফরম্যান্স!