মেইন ম্যেনু

জীবন নিয়ে বিরক্ত ফারিয়া!

‘আই অ্যাম নট লাইকিং মাই লাইফ’ (জীবনটাকে ভালো লাগছে না)। বুধবার বিকেল ৪টায় নিজের ফেসবুকে এমনই এক স্টাটাস দিয়েছেন সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী নূসরাত ফারিয়া মাজহার। যেখানে বোঝাতে চেয়েছেন জীবন নিয়ে এই মুহূর্তে ভিষণ বিরক্ত তিনি। জীবনের প্রতি কেন এই বিতৃষ্ণা জানতে চাইলে ফারিয়া জানালেন ভিন্ন কিছু।

বাবাকে অনেক বেশি ভালোবাসেন ‘আশিকি’ হিরোইন। বছর দুই আগে হার্টের সমস্যা দেখা দেয় নূসরাতের বাবার। যার কারণে করাতে হবে ওপেন হার্ট সার্জারি। দেশের বাইরে নিয়ে দ্রুত সার্জারির পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু বিপত্তি বেঁধেছে ভিসা জটিলতা নিয়ে। ভিসা না মিললে দেশেই সার্জারি করাতে হতে পারে ফারিয়ার বাবাকে।

বাবাকে ছাড়া জীবনের কিছুই এই মুহূর্তে ভাবতে পারছেন না নায়িকা। সঙ্গত কারণেই ভিষণ মন খারাপ তাঁর। আর সেই মন খারাপ থেকেই জীবন নিয়ে হতাশাজনক এমন স্টাটাস দিয়েছেন বলে জানালেন ঢালিউডের নবাগত নায়িকা ফারিয়া। বাবার সুস্থতার জন্য তাই ভক্তসহ সকলের দোয়াও চেয়েছেন তিনি।

দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’ দিয়ে এরই মধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছেন নুসরাত ফারিয়া। বলা যেতে পারে প্রথম ছবিতেই বাজিমাত করেছেন! এখন তাঁর খোশমেজাজেই থাকার কথা! কিন্তু বাবাকে নিয়ে তাঁর এই দু:চিন্তা মন খারাপের বিষয়ই বটে। তাই দূর হোক ফারিয়ার মন খারাপ। সুস্থ হোক তাঁর প্রিয় বাবা। এমন প্রত্যাশা সকলেরই।