মেইন ম্যেনু

জুটি বাঁধছেন সাইফ-ঐশ্বরিয়া

সঞ্জয় গুপ্তর ‘জাজবা’র মাধ্যমে অভিনয়ে ফিরেছেন, এরপর হাতে নিয়েছেন করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং ওমাঙ কুমারের পরিচালনায় পাকিস্তানে কারাগারে নিহত ভারতীয় কৃষক সর্বজিৎ সিংয়ের জীবনী নিয়ে একটি ছবি।

এবার তার ঘরে এসেছে সুজয় ঘোষের চলচ্চিত্র। এর মাধ্যমে প্রথমবারের মতো সাইফ আলি খানের সঙ্গে জুটি বাঁধবেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী।

জানা গেছে, ছবিটি তৈরি হবে কেইগো হুগানশিনোর লেখা জাপানি উপন্যাস ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ অবলম্বনে। গল্পটা স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়া একা মা আর তার বন্ধু প্রতিবেশীকে ঘিরে। এতে প্রাক্তন বিশ্বসুন্দরী আর ছোট নবাবের পাশাপাশি থাকছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী। তিনি কাজ করেছিলেন সুজয়ের আগের ছবি ‘কাহানি’তে। সেটা তিন বছর আগের কথা।

সম্প্রতি ১৪ মিনিটের স্বল্পদৈর্ঘ্য ছবি ‘অহল্যা’ (সৌমিত্র চট্টোপাধ্যায়, রাধিকা আপ্তে, টোটা রায় চৌধুরী) বানিয়ে প্রশংসিত হয়েছেন সুজয় ঘোষ। এবার অ্যাশ ও ছোট নবাবকে নিয়ে কাগজে-কলমে সাড়া ফেলে দিলেন তিনি।

৪৪ বছর বয়সী সাইফ এখন কবির খানের ‘ফ্যান্টম’ (ক্যাটরিনা কাইফ) ছবির শেষ ধাপের কাজ করছেন। অন্যদিকে ৪১ বছর বয়সী ঐশ্বরিয়া ব্যস্ত ‘জাজবা’র (ইরফান খান) কাজ নিয়ে।